ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

‘পাশের বাড়ির মেয়ে’র জন্য কারিনার খরচ ৭৫ হাজার

২০১৯ সেপ্টেম্বর ১৮ ২০:৩২:২৩
‘পাশের বাড়ির মেয়ে’র জন্য কারিনার খরচ ৭৫ হাজার

২১ সেপ্টেম্বর ৩৮ শেষ করে ৩৯ এ পা রাখবেন বলিউড তারকা কারিনা। আর সেই উপলক্ষে কারিনার চারপাশে শুরু হয়েছে সাজ সাজ রব, বাদ্যবাজনা। এইতো গতকাল মঙ্গলবার উৎসবমুখর পরিবেশে ‘ডান্স ইন্ডিয়া ডান্সে’র শুটিংয়ের সেটে কেক কেটে, নেচে গেয়ে আগাম জন্মদিন পালন করলেন নবাব পত্নী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, আজ ক্যামেরায় ধরা দিলেন মুম্বাই বিমানবন্দরে। জীবনসঙ্গী সাইফ আলী খান আর ছেলে তৈমুর আলী খানের সঙ্গে। সবাই মিলে পতৌদি যাচ্ছেন। সেখানেই পালিত হবে ৩৯তম জন্মদিনের উৎসব। কারিনার পরনে ছিলো হালকা নীল ডেনিম, সঙ্গে সাদা টপ। ওপরে বাদামি জ্যাকেট আর পায়ে জ্যাকেটের সঙ্গে ম্যাচিং করা বুট।

আর তৈমুরকে তো খুব কমই বাবার কোলে চড়তে দেখা যায়। সে কোলের চেয়ে কাঁধে চড়তেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। তাই তাঁকে দেখা গেল যথারীতি বাবার কাঁধে, দুই পা ঝুলিয়ে। পরনে ছিল সাদা কুর্তা আর হালকা নীল ডেনিম। আর বাবা সাইফ পরেছিলেন হালকা নীল কুর্তা আর সাদা পায়জামা।

‘ডান্স ইন্ডিয়া ডান্সে’র সেটে ‘জাব উই মেট’ আর ‘চামেলি’ ছবির গানে প্রতিযোগীরা নেচে কারিনার জন্মদিন উদ্‌যাপন করে। ডান্স মাস্টার সরোজ খান সেই সময় সেটে উপস্থিত ছিলেন। কেক কাটার পর কারিনা এক টুকরো কেক তুলে দেন সরোজ খানের মুখে। উপস্থাপক করণ ওয়াহিও এই ‘ভিড়ে ডি ওয়েডিং’ তারকার জন্য কবিতা আবৃতি করেন। উপস্থিত ছিলেন কারিনাভক্ত এক শিল্পী। তিনি কারিনার জনপ্রিয় গানগুলো গেয়ে শোনান।

এতসব আয়োজনে রীতিমতো আপ্লুত কারিনা জানিয়েছেন, তাদের আয়োজন দেখে আমি তো অভিভূত। এই সেটের প্রত্যেকে আমাকে সহযোগিতা করেছে। আর এই শোয়ের বিচারক হওয়াটাও আমার জন্য একটা দারুণ ব্যাপার। শো যখন শেষ হয়ে যাবে, আমার মনে হয়, সেদিন আমি কেঁদেই ফেলব। আর খুব খুব মিস করব সবাইকে। আমার বলতে কোনো বাঁধা নেই, আমি প্রথম দিক থেকেই ডিআইডির শুটিংয়ের জন্য অপেক্ষা করেছি। এই শোতে আসা, চমৎকার সব পারফরম্যান্স উপভোগ করা- একটা দারুণ ব্যাপার। এখান থেকে যত ভালোবাসা আমি পেয়েছি, সে জন্য আমার আন্তরিক কৃতজ্ঞতা।

সম্প্রতি একটি ফটোশুটের জন্য কারিনা কাপুরকে দেখা গেছে ‘পাশের বাড়ির মেয়ে’ লুকে। একটা শার্ট, আর মিডি স্কার্টে। খোলা চুল। আর ‘প্রায়’ কোনো মেকাপ ছাড়া। আর এজন্য খরচ হয়েছে ৭৫ হাজার রুপি! নীল শার্টের দাম ১০ হাজার ৫০০, স্কার্টের দাম ১৫ হাজার ৫০০ আর জুতার দাম ৪৮ হাজার ৫০০ রুপি! বাকিটা ব্রেসলেটের। এগুলোর সঙ্গে কারিনার কমনীয়তা তো ছিলই। তবে কোনো পাশের বাড়ির মেয়ে এই দামের পোশাক পরে, তা অবশ্য জানা যায়নি। তবে কারিনার এই ‘সিম্পলের ভেতর গর্জিয়াস’ লুক পছন্দ করেছেন ভক্তরা।

কারিনা কাপুর সম্প্রতি ‘আংরেজি মিডিয়াম’ ছবির কাজ শেষ করে লন্ডন থেকে ফিরেছেন। ছবিতে প্রধান চরিত্রে আছেন ইরফান খান। তা ছাড়াও কারিনা কাপুরকে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতেও অক্ষয় কুমার, দিলিজিৎ দোসাঞ্জ আর কিয়ারা আদভানির সঙ্গে। অন্যদিকে সাইফ আলী খান ‘জাওয়ানি জানেমান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এখানে সাইফের সঙ্গে পর্দা ভাগ করবেন টাবু।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর