ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

সংসার ভাঙার পরেই সুখবর দিতে চলেছেন পাখি

২০১৯ সেপ্টেম্বর ১৮ ২০:২৬:২৫
সংসার ভাঙার পরেই সুখবর দিতে চলেছেন পাখি

জীবন কোনোকিছুর জন্যই থেমে থাকে না। সৌরভ-মধুমিতার ৪ বছরের সংসার ভাঙা নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম টেলিপাড়া। সেই উত্তপ্ত আগুনে পানি ঢাললেন মধুমিতা নিজেই। সম্প্রতি ভক্তদের জন্য ভিডিও বার্তা দিয়েছেন তিনি। সৌরভের সঙ্গে চার বছরের দাম্পত্য ভাঙার পরেই ভিডিও বাতায় সুখবর দিলেন মধুমিতা!

ভিডিও বার্তায় মধুমিতা বলেন, 'ভালো চিত্রনাট্যের জন্য অপেক্ষা করেছিলেন এতদিন। সম্প্রতি ওয়েব সিরিজের কাজও করছেন তিনি। তবে স্রেফ ছোট পর্দায় আর নয়। বড় পর্দায় এবার দেখা যাবে মধুমিতাকে। প্রচুর সংখ্যক অনুরাগীকে ভিডিও বার্তায় এই সুখবরই দিয়েছেন মধুমিতা। টুইট বার্তায় তিনি বলেছে “অপেক্ষা এতদিনে শেষ হয়েছে। জাজমেন্ট ডে ছাড়াও এবার বড় পর্দায় আসতে চলেছি। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা করব।'

২০১৫ সালের জুলাই মাসে রেজিস্ট্রি করেছিলেন টেলি পর্দার প্রাণোচ্ছল দুই মুখ সৌরভ ও মধুমিতা। তবে মাত্র চার বছরেই থমকে গেছে সম্পর্ক! ২০১১ সালে 'সবিনয় নিবেদন' ধারাবাহিকের সেটে প্রথম দেখা মধুমিতা-সৌরভের। সেই সেট থেকেই প্রেম। একের পর এক এই জুটি কাজ করেছেন 'আলো', 'আজ আড়ি কাল ভাব', 'মেমবউ', 'কেয়ার করি না', 'বোঝে না সে বোঝে না'-র মতো জনপ্রিয় ধারাবাহিকে।

গত মাসেই তাঁদের আনন্দপুরের ফ্ল্যাট থেকে বেরিয়ে গিয়েছেন মধুমিতা। এখন পুরোদমে ব্যস্ত নিজের ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে। থেমে নেই সৌরভও। নিজের প্রযোজনা সংস্থা ট্রিকস্টার-এর কাজ নিয়ে ব্যস্ত তিনি।

এই বছরের শেষেই পরিচালক অয়ন চক্রবর্তীর 'দ্য জাজমেন্ট ডে' ওয়েব সিরিজে মাধ্যমে ভিন্ন ধারার কাজে পা রাখছেন মধুমিতা। সৌরভও প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী প্রযোজনার। বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়াও চলছে নিজের ছন্দে। তবে মধুমিতার অগুনতি অনুরাগীরা রয়েছেন পাশে, আর তাঁদের এখন একটাই অপেক্ষা কবে বড় পর্দায় প্রাণভরে দেখতে পাবেন পছন্দের এই টেলিচরিত্রকে। নতুন শুরুর অপেক্ষায় রয়েছেন মধুমিতাও।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর