ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

যে কারণে বাংলাদেশের আসছেন রানু মন্ডল

২০১৯ সেপ্টেম্বর ১৮ ১৭:৫২:৪২
যে কারণে বাংলাদেশের আসছেন রানু মন্ডল

রানু ও অতীন্দ্রজনপ্রিয় হিন্দি গান ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ রেলওয়ের প্ল্যাটফর্মে গেয়ে রাতারাতি ইন্টারনেট সেনসেশনে পরিণত হয়েছেন রানু মণ্ডল। অসংখ্য মানুষের মন জয় করেছেন তিনি।
এরপর কলকাতা-মুম্বাইয়ের পত্রিকায় হরহামেশা সংবাদের শিরোনাম হচ্ছেন রানু। এবার সেখানকার পত্রিকা মারফতই জানা গেল, বাংলাদেশ থেকে কাজের প্রস্তাব গিয়েছে তার কাছে।

পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, বলিউডে প্লেব্যাক করার পর বাংলাদেশ থেকে রেকর্ডিংয়ের প্রস্তাব পেয়েছেন রানু মণ্ডল। প্রয়োজনীয় কাগজপত্র তৈরি হয়ে গেলে শিগগিরই রানু বাংলাদেশে পাড়ি দিতে পারেন।

ভারতীয় সংবাদমাধ্যম ‘জি ২৪ ঘণ্টা’ জানাচ্ছে, বিদেশে যাওয়ার জন্য পাসপোর্টের আবেদন করতে রানু মণ্ডল ইতোমধ্যেই রুবি মোড়ের কাছে পাসপোর্ট অফিসে হাজির হয়েছেন। বাংলাদেশ ছাড়াও কেরালা’সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে রানুর কাছে গানের রেকর্ডিংয়ের প্রস্তাব এসেছে। এছাড়াও দেশ-বিদেশের বিভিন্ন রিয়েলিটি শোতে অংশ নেওয়ার জন্যও রানুর কাছে প্রস্তাব আসছে। তাই দ্রুত পাসপোর্টের কাজটি করলেন এই শিল্পী।

সংবাদমাধ্যমটি আরও জানায়, তবে এখন বাংলাদেশে যাওয়ার বিষয়ে রানু নিজে কিংবা তার সাফল্যের মূলে যিনি রয়েছেন সেই অতীন্দ্র চক্রবর্তী মুখ খোলেননি। তবে তার কাছে বিদেশ থেকে প্রস্তাব আসা শুরু হয়েছে।
অন্যদিকে, বাংলাদেশের কোনও পরিচালককে এখনও রানুর বিষয়ে প্রকাশ্যে আগ্রহ প্রকাশ করতে দেখা যায়নি। প্রসঙ্গত, অতীন্দ্রর রেকর্ড করা রানুর 'এক প্যায়ার কা নাগমা হ্যায়' গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়। আর এরপরই ছড়িয়ে পড়ে ‘লতাকণ্ঠী’ রানুর গানের জাদু।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর