ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ভুয়া সাংবাদিকের খপ্পরে সানাই, মামলার প্রস্তুতি

২০১৯ সেপ্টেম্বর ১৮ ১১:২৪:৪৭
ভুয়া সাংবাদিকের খপ্পরে সানাই, মামলার প্রস্তুতি

ভুয়া সাংবাদিকের খপ্পরে পড়েছেন দেশের আলোচিত-সমালোচিত মডেল সানাই মাহবুব সুপ্রভা। আর তা নিয়ে বেশ বিব্রত তিনি। বিষয়টি নিয়ে আইন-শৃঙ্খলাবাহিনীর দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন সানাই।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সানাই সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে ও সহযোগিতা চেয়ে ফেসবুকে সেই ভুয়া সাংবাদিকের বিরুদ্ধে একটি পোস্ট করেছেন। নিজের ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই সাংবাদিক পরিচয়দানকারীর সঙ্গে ম্যাসেঞ্জারে কথোপকথনের স্ক্রিনশটও শেয়ার করেছেন সানাই।

সানাই জানান হাফিজুর রহমান হাফিজ নামে একজন ফেসবুকে রিকোয়েষ্ট পাঠান। এরপর একসেপ্ট করলে তাকে কোয়ালিটি নিউজ করার অফার দেন। এরপর ঐ ব্যক্তি নিজেকে অনলাইন পোর্টাল সকালের সংবাদ এর সাংবাদিক পরিচয় দিয়ে সানাইয়ের ফোন নম্বর নেন।

সানাই বলেন, ‘সাংবাদিকদের আমি সম্মান করি। তারা আমার ভাই-বন্ধু। তাদের কাছে সব ধরনের সহযোগিতা সবসময় পাই। তাই সাংবাদিক পরিচয় দিলে আমি হাফিজ নামের ব্যক্তিকে ফেসবুকে এড করি। এরপর স্বাভাবিক কথা হলেও তিনি আমার কাছে ফোন নম্বর নিয়ে অশ্লীল প্রস্তাব দেবেন তা মোটেও গ্রহণযোগ্য নয়। এরা সত্যিকারের সাংবাদিকদের সম্মান নষ্ট করতেই এমন করে থাকে।’

সানাই আরো বলেন, ভুয়া ঐ সাংবাদিক যে কথাগুলো বলেছেন তা নিয়ে আমি আইনি পদক্ষেপ নেব। তার ভয়েস রেকর্ড এর মাধ্যমে তাকে আইনের আওতায় নিয়ে আসব। আগামীকাল আমি থানায় গিয়ে লিখিত অভিযোগ করবো।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর