ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ফারিয়া-মিম-মেহজাবিনের পর নায়ক হিসেবে শুভই প্রথম

২০১৯ সেপ্টেম্বর ১৭ ১৬:২৫:২৬
ফারিয়া-মিম-মেহজাবিনের পর নায়ক হিসেবে শুভই প্রথম

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। আগামী ২৭ অক্টোবর মুক্তি পাচ্ছে তার অভিনীত আলোচিত ছবি ‘সাপলুডু’। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ছবিটির প্রচারণা শুরু করবেন। এর আগে সম্প্রতি লেজার ট্রিটের প্রমোশনের জন্য নতুন ফটোশুটে অংশ নিলেন তিনি।

লেজার ট্রিট সৌন্দর্য্য বিকাশে অবদান রাখে। মানুষের সৌন্দর্য্যকে আরো নান্দনিক করে উপস্থাপন করতে দীর্ঘদিন ধরে ভূমিকা রাখছে লেজার ট্রিট। অভিজাত এসথেটিক ডার্মাটোলজি ক্লিনিক লেজার ট্রিট নামের এ প্রতিষ্ঠানটি বনানীতে অবস্থিত। আরিফিন শুভ সম্প্রতি যুক্ত হয়েছেন এই লেজার ট্রিটের সঙ্গে। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরেই শোবিজ অঙ্গনের মানুষের সৌন্দর্য্য বিকাশে অবদান রেখে আসছে।

প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হওয়া প্রসঙ্গে শুভ বলেন, মানুষেরকে আরো নান্দনিক রূপে উপস্থাপনা করতে সেবা দিয়ে আসছে লেজার ট্রিট। আমরা চলচ্চিত্রের মানুষেরাও সুন্দরকে সিনেমার মাধ্যমে উপস্থাপনা করি। তাই লেজার ট্রিটের সঙ্গে যুক্ত হয়ে ভালো লাগছে।

শুভ ছাড়াও এর আগে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া, বিদ্যা সিনহা মিম, মেহজাবিন, তানজিন তিশা, শার্লিন হোসাইন লেজার ট্রিট এর সঙ্গে যুক্ত হয়েছেন। এবারই প্রথম কোনো চিত্রনায়ক যুক্ত হলেন এই প্রতিষ্ঠানটির সঙ্গে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর