ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

চুমুর জন্য ‘ইনশাল্লাহ’ ছাড়লেন সালমান

২০১৯ সেপ্টেম্বর ১৭ ১৬:০১:২১
চুমুর জন্য ‘ইনশাল্লাহ’ ছাড়লেন সালমান

রূপালি পর্দায় কখনও নায়িকার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যায়নি সালমান খানকে। এই নিয়ম দীর্ঘদিন ধরেই মেনে চলছেন বলিউডের এই সুপারস্টার। আর এই চুমুর কারণেই নাকি ‘ইনশাল্লাহ’ ছবিটির কাজ ছেড়ে দিয়েছেন ভাইজান।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সঞ্জয়লীলা বানসালি তার ‘ইনশাল্লাহ’তে এমন একটি দৃশ্য রেখেছেন যেখানে আলিয়া ভাটকে চুমু দিতে হবে সালমান খানকে। আর তাতেই আপত্তি জানিয়েছেন সাল্লু। যার ফলে ছবিটি থেকে শেষ পর্যন্ত সরে যান তিনি।

কিন্তু কেন কোন অভিনেত্রীর সঙ্গে চুমুর দৃশ্যে অভিনয় করেন না সালমান খান? এমন প্রশ্নের জবাবে একটি টেলিভিশন অনুষ্ঠানে সালমান বলেছিলেন, ‘বাড়িতে আমরা সবাই একসঙ্গে বসে ইংরেজি সিনেমা দেখতাম। আর যখন কোনো চুমুর দৃশ্য আসত, আমরা টিভির পর্দা থেকে মুখ সরিয়ে নিতাম। লজ্জায় একে অপরের দিকে চোখ তুলে তাকাতে পারতাম না। তখন বাড়িতে একটা অস্বস্তিকর পরিবেশ তৈরি হতো। সেখান থেকেই আমি অনুভব করি, পরিবারের সঙ্গে বসে চুমুর দৃশ্য দেখতে খুবই সমস্যা হয়।’ এরপর থেকেই সালমান সিদ্ধান্ত নেন, পর্দায় কখনো তিনি কোনো চুমুর দৃশ্য করবেন না।

এদিকে, সালমান খান যখন ‘ইনশাল্লাহ’ ছবিটির কাজ ছেড়ে দিয়েছিলেন তখন গুঞ্জন উঠেছিল আলিয়া ভাটের পরিবর্তে তিনি ওয়ালুসা ডি’সুজা ও ডেইজি শাহকে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক সঞ্জয়লীলা বানসালির কাছে। কিন্তু তাতে রাজি হননি বানসালি। আর এ কারণেই ছবিটির কাজ ছেড়ে দেন বলিউডের এই অভিনেতা। তবে শেষমেষ জানা গেল আসল কারণ!


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর