ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

যে কারনে বাংলাদেশে আসার ভিসা পাননি ঋতুপর্ণা

২০১৯ সেপ্টেম্বর ১৭ ১১:০০:৩২
যে কারনে বাংলাদেশে আসার ভিসা পাননি ঋতুপর্ণা

নঈম ইমতিয়াজ নেয়ামূল আসন্ন সিনেমা ‘জ্যাম’ এ অভিনয় করছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা ও পরিচালক ঋতুপর্ণা। সোমবার (১৬ সেপ্টেম্বর) থেকে ঢাকায় তাঁর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এ দিন ঋতুপর্ণার শুটিং শুরু হয়নি। পিছিয়ে দেয়া হয়েছে তার শুটিং সিডিউল।

ঋতুপর্ণা বাংলাদেশের ভিসা না পাওয়া আসতে পারেননি বলে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ছবির পরিচালক ইমতিয়াজ নেয়ামূল। তিনি গণমাধ্যমকে বলেন, যেহেতু ঋতুপর্ণা সেনগুপ্ত আসতে পারেননি, তাই শুটিং কয়েক দিন পিছিয়ে দিতে হলো। যদি এর মধ্যে তিনি ভিসা পেয়ে যান, তাহলে ২৪ সেপ্টেম্বর ঢাকায় আসবেন।

শিডিউল পরিবর্তন হওয়ায় ঋতুপর্ণাকে নিয়ে টানা চার-পাঁচ দিন শুটিং শুটিং করতে হবে। ইমতিয়াজ বলেন, পূজার পর অক্টোবর মাসে আবার এসে ছবির কাজ শেষ করবেন।

ঋতুপর্ণ এর আগে বাংলাদেশের গণমাধ্যমকে বলেছিরেন, ‘মান্না ভাইয়ের সঙ্গে অনেক ছবিতে কাজ করেছি। আমাদের সব কটি ছবি হিট হয়েছিল। অনেক দিন ধরে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদান-প্রদান হচ্ছে। কিন্তু দুই বাংলার শিল্পীদের আসা-যাওয়ার পথটা মসৃণ না। আমি আশা করব, ‘জ্যাম’ ছবির মধ্য দিয়ে আমাদের মনের জ্যাম দূর করে দুই বাংলার শিল্পীদের যাতায়াত সহজ হবে৷


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর