ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

শাকিব-মৌসুমীর লড়াই,জিতবে কে

২০১৯ সেপ্টেম্বর ১৭ ১০:৪৭:৩১
শাকিব-মৌসুমীর লড়াই,জিতবে কে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী মাসে। এখন পর্যন্ত জানা যায় ১৮ অক্টোবর এফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে নির্বাচন। তবে চূড়ান্ত বিষয়টি আজ ঘোষণা করা হবে বর্তমান কমিটি থেকে। এবারের নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন শাকিব খান। তার বিপরীতে লড়বেন তারই দীর্ঘদিনের সহকর্মী চিত্রনায়িকা মৌসুমী।

গতবার শিল্পী সমিতিরি নির্বাচনের পর শিল্পীদের নিয়ে আরো একটি একটি সংগঠন নতুন করে যাত্রা শুরু করেন। সেখানে একসঙ্গে ছিলেন শাকিব খান ও মৌসুমী। অন্যদিকে ক্যারিয়ারে জুটি বেঁধেও তাদের দেখা গিয়েছে বহুবার। তবে এবারে তাদের নিয়ে আলোচনার প্রসঙ্গটা ভিন্ন। শিল্পী সমিতির নির্বাচনের লড়াই করবেন তারা।

এবারের নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার কথা ওমর সানির। তবে হঠাত্ করে সরে দাঁড়ান। তার জায়গায় নির্বাচন করবেন ঢাকাই সিনেমার গুণী চিত্রনায়িকা মৌসুমী। স্বামী ওমর সানির জায়গায় এবার তাকেই নির্বাচন করতে দেখা যাবে। অন্যদিকে এবার নির্বাচনের শাকিব লড়বেন কিনা তা নিয়ে দ্বিধা তৈরি হয়। অনেকেই বলছেন কোনো এক প্যানেলকে শুধু সাপোর্ট দেবেন শাকিব।

তবে শাকিব-তায়েব প্যানেলের সাধারণ সম্পাদক পদের প্রার্থী ডি এ তায়েব জানান এখন পর্যন্ত চূড়ান্ত যে শাকিব খান নির্বাচন করছেন। তিনি বলেন, ‘নির্বাচন করবেন না এমন কোনো কথা শাকিব খান আমাকে বলেননি। আর নির্বাচন না করার কোনো সিদ্ধান্তও আমরা নেইনি। তাই এখন পর্যন্ত নিশ্চিত আমরা একসাথে নির্বাচন করবো।’

এদিকে কমিটির বর্তমান সভাপতি নির্বাচন করবেন কিনা এ নিয়েও সংশয় তৈরি হয়েছে। মিশা সওদাগরও গণমাধ্যমে স্পষ্ট জানাননি যে তিনি নির্বাচন করবেন কিনা। তিনি জানান, ক্ষমতায় থেকে নির্বাচনের ঘোষণা দেওয়াটা সংবিধান বিরোধী। তাই বিষয়টি নিয়মের মধ্য দিয়ে আজ ঘোষণা করবে মিশা।

তিনি বলেন, ‘আমি আগামীকাল (আজ) সবকিছুই জানাবো। নির্বাচন করবো কিনা সেটি এখনই বলা সংবিধান বিরোধী। তাই এমন কিছুই আমি করবো না যা সংবিধানে নেই। নির্বাচনের তারিখও আমরা আগামীকাল (আজ) সবাইকে জানাবো। তবে আমি যদি নির্বাচন করি সেক্ষেত্রে মিশা-জায়েদ প্যানেল থেকেই করবো।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর