ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

যে বিশেষ কারণে ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন মিমি

২০১৯ সেপ্টেম্বর ১৬ ১৭:৫০:৩৬
যে বিশেষ কারণে ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন মিমি


ওপার বাংলার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। সাত বছরের কেরিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক হিট ছবি। তবে কোন ছবিতে তেমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি তাকে। আর তাই তো এখনও এ ধরনের দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি মিমি চক্রবর্তীর। আর এ কারণেই সম্প্রতি একটি সিনেমার অফার ফিরিয়ে দিলেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

কিছুদিন আগে পরিচালক প্রতিম ডি গুপ্তের আগামী ছবিতে মিমি অভিনয় করতে করবেন বলে শোনা গিয়েছিল। তবে সম্প্রতি ছবিটিতে অভিনয় করতে পারবেন না বলে মিমি জানিয়ে দিয়েছেন। কারণ হিসেবে জানা গেছে, প্রতিমের ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতেই আপত্তি মিমির।

এ ব্যাপারে মিমি কলকাতার গণমাধ্যমকে বলেন, সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছি না, তা নয়। সংসদ সদস্য হওয়াটাও এক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনদিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই।

প্রতিমের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। মিমির বদলে অন্য অভিনেত্রীর খোঁজ চলছে। এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজ়িক অ্যালবামের রিলিজ নিয়ে। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি।

ফের কবে বড় পর্দায় দর্শক মিমিকে দেখাতে পারবেন জানতে চাইলে মিমি জানান, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। ব্যাটে-বলে মিলে গেলে হয়তো আবারো দর্শক আমাকে বড় পর্দায় দেখবে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর