ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

অপমানের অভিজ্ঞতার কথা জানালেন সোনাক্ষী

২০১৯ সেপ্টেম্বর ০৯ ২০:১৩:৫১
অপমানের অভিজ্ঞতার কথা জানালেন সোনাক্ষী

বলিউডে 'নেপোটিজম'(বংশ পরম্পরায় অভিনয়ের সুযোগ) রয়েছে বহাল তবিয়তে। বার বার এমনই অভিযোগে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। করণ জহর থেকে শুরু করে সঞ্জয় লীলা বনশালি, বলিউডের একাধিক পরিচালক নেপোটিজমকে সব সময় প্রশ্রয় দেন বলেও বার বার ফুঁসে ওঠেন কঙ্গনা।

বলিউডের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও অভিনয়ের জন্য কখনও সহজে সুযোগ নিতে পারেননি সোনাক্ষী। এমনকী, বিভিন্ন সময় তাঁকে বিভিন্ন রকমভাবে কটাক্ষ করা হয়েছে বলেও সরব হন শত্রুঘ্ন-কন্যা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সোনাক্ষী বলেন, ছোট থেকেই তিনি মোটা ছিলেন। তাঁর ওজন ছিল কমপক্ষে ৯০ কেজি। যার জন্য স্কুল থেকে কলেজ, সব জায়গাতেই ব্যাঙ্গ, বিদ্রুপের মুখে পড়তে হত তাঁকে। অতিরিক্ত ওজনের জন্য স্কুলে তাঁকে নিয়ে বিভিন্ন সময় মিম তৈরি করা হত বলেও জানান সোনাক্ষী।

পুরনো অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে সোনাক্ষী আরও বলেন, কলেজে একবার র্য়াম্পে হাঁটার জন্য ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। ওই সময় তাঁকে র্য়াম্পের পাশে আলো নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে বলে কটাক্ষ করেন তাঁরই এক সহপাঠী। তিনি মোটা বলে র্যাম্পে হাঁটার যোগ্য নন বলেও কটাক্ষ করা হয় তাঁকে। যা নিয়ে মনে মনে বেশ কষ্টও পেয়েছিলেন বলে জানান সোনাক্ষী।

ওই ঘটনার পর থেকেই ওজন কমানো শুরু করেন শত্রুঘ্ন-কন্যা। এমনকী, সলমন খানের বিপরীতে 'দাবাং' দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী। ওজন কমিয়ে ওই সিনেমা দিয়ে ডেবিউ করলেও, বলিউডে বিভিন্ন সময় তাঁকে কটাক্ষের সম্মুখীন হতে হয়। এরপরই ফের ওজন কমানোর সিদ্ধান্ত নেন সোনাক্ষী সিনহা। প্রসঙ্গত, 'মিশন মঙ্গল' মুক্তি পাওয়ার পর বর্তমানে 'দাবাং থ্রি'-র শ্যুটিংয়ে ব্যস্ত সোনাক্ষী।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর