ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য টাকা নেব’: সুশান্ত

২০১৯ সেপ্টেম্বর ০৯ ১০:৫৫:৩৪
‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর দেওয়ার জন্য টাকা নেব’: সুশান্ত

আজকাল প্রায়ই নবাগতা অভিনেত্রী রেহা চক্রবর্তীর সঙ্গেই দেখা যায় সুশান্ত সিং রাজপুতকে। শোনা যাচ্ছে এই মুহূর্তে রেহার সঙ্গেই নাকি জমিয়ে প্রেম করছেন সুশান্ত। এমনকি শোনা যাচ্ছে ঘনিষ্ঠ মহলে সুশান্ত বলেছেন রেহার সঙ্গে সম্পর্কের কথা তাঁর প্রকাশ্যে আনতে আপত্তি নেই।

সম্প্রতি আর জে সিদ্ধার্থ খান্নাকে দেওয়া সাক্ষাৎকারে নিজের জীবনের অনেক কথাই খোলসা করেছেন সুশান্ত। '' আমি ইঞ্জিনিয়ারিং কলেজে পড়তাম, যদিও এখন আমি নায়ক। এগুলো নেহাতই ভাগ্য নয়। এটার জন্য আমি আগে থেকেই পরিকল্পনা করেছিলাম। কিছুটা মজা করে সুশান্ত বলেন, আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে এধরনের প্রশ্নের জবাব দেওয়ার আগে আমি কিন্তু অনেক টাকা নেব।

তবে শুধু টাকা নয়, ম্যাগাজিনের কভারে আমার ছবি থাকাটাও দরকার। আমি সিঙ্গল নাকি সিঙ্গল নয় এধরনের কথা বলার আগে এই বৈশিষ্টগুলো থাকা দরকার। '' তবে অবশ্য টাকা নেওয়ার বিষয়টা এক্কেবারেই মজা করেই বলেন সুশান্ত।

তবে এই প্রথম নয়, এর আগেও রেহা চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হলে কিছুটা হেঁয়ালি করে উত্তর দিয়েছিলেন সুশান্ত। রেহাকে নিয়ে প্রশ্ন করা হলে সুশান্ত বলেন, '' এই মুহূর্তে এটা নিয়ে কথা বলা ঠিক হবে না। শুরুর দিকে লোকজনের এটা নিয়ে কথা বলা ঠিক নয়, যদি না তাঁরা এবিষয়ে নিশ্চিত হওয়া উচিত।''


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর