ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

আজ নুসরাত ফারিয়ার জন্মদিন ,কত বছরে পা দিল এই সুন্দরী কন্যা জানেন

২০১৯ সেপ্টেম্বর ০৮ ১৬:২৪:৪১
আজ নুসরাত ফারিয়ার জন্মদিন ,কত বছরে পা দিল এই সুন্দরী কন্যা জানেন

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার জন্মদিন আজ। চলচ্চিত্রে ফারিয়ার অভিষেক হয় ২০১৫ সালে। যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মাধ্যেমে তিনি বড় পর্দায় নিজেকে মেলে ধরার সুযোগ পান।

এই সিনেমার মাধ্যমেই জনপ্রিয় উপস্থাপিকা থেকে নায়িকা হিসেবে পথ চলা শুরু হয় ফারিয়ার। এরপর থেকে আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন তিনি।

নুসরাত ফারিয়া মাজহার (জন্ম: ৮ সেপ্টেম্বর, ১৯৯৩) হলেন বাংলাদেশের একজন উপস্থাপক এবং মডেল। বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস হিসেবে উপস্থিতি এবং ভিন্নধর্মী উপস্থাপনার কারণে তিনি পরিচিত। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার আশিকী চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।

ইতিমধ্যে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন ফারিয়া। তার ফেসবুক ও ফেসবুক পেইজে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও কাছের প্রিয় মানুষরা।

প্রসঙ্গত, ২০১৫ সাল থেকে ২০১৯ সাল, পাঁচ বছরের ক্যারিয়ারে ফারিয়া অভিনয় করেছেন বেশ কিছু বড় বাজেটের সিনেমাতে। এর মধ্যে ২০১৬ সালে মুক্তি পায় তার দুটি সিনেমা ‘হিরো ৪২০’ ও ‘বাদশা দ্য ডন’৷ ২০১৭ সালে মুক্তি পায় ‘প্রেমী ও প্রেমী’৷ এরপর পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পায় ‘ধ্যাততেরিকী’৷ সেবছর ঈদুল ফিতরে মুক্তি পায় ‘বস ২’৷ একই বছরের শুরুতে মুক্তি পায় ‘ইন্সপেক্টর নটি কে’৷

তিনি শুধু সিনেমার নায়িকা নন, গায়িকাও।উল্লেখ্য, এবার শাকিবের সঙ্গে চমক দেখানোর অপেক্ষায় আছেন ফারিয়া। তার ও শাকিবের জুটিতে শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ মুক্তির অপেক্ষায় আছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর