ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

পর্দার সেরা জুটি- ফাগুনবউ’র রোদ্দুর ও মহুল

২০১৯ সেপ্টেম্বর ০৮ ১২:২৬:০৬
পর্দার সেরা জুটি- ফাগুনবউ’র রোদ্দুর ও মহুল

টালিগঞ্জের একাধিক ধারাবাহিক ছোট পর্দায় জনপ্রিয়তা অর্জন করেছে। এর মধ্যে রয়েছে ‘রানি রাসমণি’, ‘ফাগুন বউ’, ‘কৃষ্ণকলি’, ‘দেবী চৌধুরানী’ ইত্যাদি একাধিক ধারাবাহিক। সম্প্রতি চলতি বছর ২০১৯-এর ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড’ পুরস্কারের তালিকা প্রকাশ পেয়েছে। তবে সেরা জুটির তকমা পেয়েছেন ফাগুনবউ’র রোদ্দুর ও মহুল অর্থাৎ ঐন্দ্রিলা সেন ও বিক্রম চ্যাটার্জি জুটি।

পশ্চিমবঙ্গের রাজ্য তথ্য ও সংস্কৃতি দফতর এই অনুষ্ঠানের আয়োজক। চলতি বছর ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড’-এ শ্রেষ্ঠ ধারাবাহিকের আসন ছিনিয়ে নিল ‘ফাগুন বউ’। তবে জনপ্রিয় ধারাবাহিকের শিরোপা পায়নি ধারাবাহিকটি। এবছর সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের মুকুট জিতে নিয়েছে জি বাংলার হাই টিআরপি-প্রাপ্ত সিরিয়াল ‘কৃষ্ণকলি’।

মজার কথা হলো, চলতি বছর শ্রেষ্ঠ অভিনেত্রীর শিরোপা কোনও একজন অভিনেত্রী পাননি। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়, মনামি ঘোষ এবং ইন্দ্রাণী হালদার, এই তিন জন একসাথেই অর্জন করলেন সেই খেতাব। পর্দার সেরা জুটি- ফাগুনবউ’র রোদ্দুর ও মহুল (ঐন্দ্রিলা সেন-বিক্রম চ্যাটার্জি)

চলতি বছর শ্রেষ্ঠ অভিনেতা হিসাবে গণ্য হয়েছেন ‘রানি রাসমণি’ ধারাবাহিক খ্যাত গৌরব চট্টোপাধ্যায় এবং শ্রেষ্ঠ খলনায়িকার স্থানে ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের স্বাগতা মুখোপাধ্যায়। এবছর সেরা পরিচালকের শিরোপা পেলেন খ্যাতনামা পরিচালক, বহু পরিচিত স্টার জলসা চ্যানেলের ‘দেবী চৌধুরানী’ সিরিয়ালের জন্য এই পুরষ্কার পান তিনি।

গত ৬ই সেপ্টেম্বর শুক্রবার কলকাতার নজরুল মঞ্চে ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড ২০১৯’ অনুষ্ঠিত হয়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই দিন সকলের হাতে পুরস্কার তুলে দেন। পুরষ্কার বিজয়ী ছাড়াও, টলিউডের আরও বেশ কিছু খ্যাতনামা শিল্পী উপস্থিত ছিলেন এই বিশেষ অনুষ্ঠানে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রাজ চক্রবর্তী।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর