ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

তোলপাড়ের আগেই নতুন রুপে মুনমুনের ‘তোলপাড়’

২০১৯ সেপ্টেম্বর ০৮ ১২:১৪:২৬
তোলপাড়ের আগেই নতুন রুপে মুনমুনের ‘তোলপাড়’

চলচ্চিত্র অভিনেত্রী মুনমুন। একজন জনপ্রিয় তারকা। তিনি প্রায় ৮৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০০৩ সালের পর চলচ্চিত্রের মাঝে অশ্লীলতা বা নগ্নতা জেঁকে বসে আর ঠিক তখন মুনমুন চলচ্চিত্র শিল্প থেকে দূরে সরে যেতে থাকেন।

তারপরও দর্শকের কাছে মুনমুন যতটা না নায়িকা হিসেবে পরিচিত তার চেয়ে অনেক বেশি সমালোচিত অশ্লীল চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে। ১৯৯৭ সালে মৌমাছি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে প্রবেশ করেন। তাকে কেন্দ্র করেই বাংলাদেশে অশ্লীলতা নির্ভর অ্যাকশন চলচ্চিত্র নির্মিত হতে শুরু করে। বাংলাদেশি চলচ্চিত্রে অশ্লীলতা বন্ধের পর চলচ্চিত্র থেকে ছিটকে পড়েন এই অভিনেত্রী। শোনা যায় এ সময় তিনি জীবিকার জন্য যাত্রায়ও অভিনয় করেন। দীর্ঘদিন পরে কুমারী মা চলচ্চিত্রের মাধ্যমে পুনরায় ফিরে আসলেও স্থায়ী হতে পারেননি মুনমুন।

এবার নতুন রূপে বড়পর্দায় হাজির হতে যাচ্ছে মুনমুন। মিজানুর রহমান মিজান পরিচালিত ‘তোলপাড়’ সিনেমার মাধ্যমে তিনি নিজেকে আবারও প্রমাণ করতে চেষ্টা করবেন। সিনেমাটিতে ‘গুলফাম কলি’ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মুনমুন তার সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিং চলাকালীন কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলোতে তাকে হাস্যজ্জ্বোল দেখা যাচ্ছে। মুনমুনের অনেক ভক্ত তাকে নতুন সাজের জন্য স্বাগত জানিয়েছেন।

‘তোলপাড়’ সিনেমার আগে ‘রাগী’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মুনমুন। দীর্ঘদিন পর অ্যাকশান ঘরানার ছবি পেতে যাচ্ছে দর্শকরা। পিছিয়ে নেই হল মালিকরাও, তাদের মধ্যে ছবি দুটো ঘিরে আগ্রহ তৈরি হয়েছে। চিত্রনায়ক মান্নার মৃত্যুর পর দেশীয় ফুল অ্যাকশন বলতে যা বোঝায় তা দেখা যায়নি। এবার মুনমুন নবাগত পারভেজ আবির চৌধরী এই আকালের বাজারে দর্শকদের হলে ফেরাবে বলে হল মালিকরা বিশ্বাস করছেন।

নতুন নায়ক সম্পর্কে মুনমুন বলেন, ‘আবির আমার কাছের বন্ধু। খুব ভালো মনের একজন মানুষ। তার অভিনয়ে আমি খুশি হয়েছি। আশা করব সিনেমাপ্রেমীরাও আবিরকে নতুন নায়ক হিসেবে গ্রহণ করে নেবেন।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর