ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বেরিয়ে এলো মিমি-শুভশ্রীর মধ্যেকার সম্পর্ক

২০১৯ সেপ্টেম্বর ০৭ ১৩:৫০:৪০
বেরিয়ে এলো মিমি-শুভশ্রীর মধ্যেকার সম্পর্ক

মুক্তি পেল রাজ চক্রবর্তী পরিচালিত ছবি পরিণীতা। ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তী। রাজ-শুভশ্রীকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন টলি পাড়ার বহু তারকারাই। আর এঁদের মধ্যে রয়েছেন মিমি চক্রবর্তীও। তাই টলি পাড়ায় গুঞ্জন, তা হলে কি এতদিনের সমস্যা মিটল।

দীর্ঘ সময় ধরে শুভশ্রী ও মিমির মধ্যে কোনও সম্পর্ক নেই। এর কারণও সকলের জানা। এক সময়ে রাজের সঙ্গে সম্পর্কে ছিলেন মিমি। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। অন্যদিকে রাজ-শুভশ্রীর সম্পর্ক তৈরি হয়। শুভশ্রীর সঙ্গেও প্রথম দিকে সম্পর্কের টানাপোড়েন থাকলেও, ছাদনাতলায় যেতে বেশি দেরি করেননি রাজ চক্রবর্তী। ২০১৮-র মে মাসে গাঁটছড়া বাঁধেন রাজ-শুভশ্রী। এর পরে কখনওই রাজ বা শুভশ্রীর সঙ্গে কোনও রকম বাক্যালাপে দেখা যায়নি মিমিকে।

এমনকী, নুসরত জাহানের বিয়েতেও আসেননি রাজ-শুভশ্রী। গুঞ্জন ছিল নুসরতের বিয়েতে মিমি বড় ভূমিকা পালন করেছিলেন বলেই আসেননি তারকা-দম্পতি। অবশেষে সেই সমস্ত জল্পনার সমাপ্তি হল।

পরিণীতা ছবির সাফল্যের শুভেচ্ছা জানাতে মিমি শুক্রবার একটি টুইট করেন, পরিণীতার জন্য শুভশ্রী, ঋত্বিকদা ও পুরো টিমকে অনেক শুভেচ্ছা। সেই টুইটটিই আবার শেয়ার করেন শুভশ্রী। শুভশ্রী মিমির টুইটটি শেয়ার করে লেখেন, অসংখ্য ধন্যবাদ মিমি। পারলে ছবিটা দেখিস।

মিমি-শুভশ্রীর টুইটারে এই কথাবার্তার আদানপ্রদান দেখেই জল্পনা শুরু হয়েছে, তা হলে কি দুই টলি নায়িকার মধ্যে সমস্যা মিটল! তবে এতে যে দুই নায়িকার ভক্তরাই বেশ খুশি তা বলাই বাহুল্য।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর