ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

কোর্টে চালান করা হচ্ছে সেই সাকিব ভক্তকে

২০১৯ সেপ্টেম্বর ০৭ ০০:১৮:৪৩
কোর্টে চালান করা হচ্ছে সেই সাকিব ভক্তকে

শুক্রবার (৬ সেপ্টেম্বর) অনধিকার সত্ত্বেও মাঠে প্রবেশ করে, সাকিব আল হাসানের দিকে ছুটে গিয়েছিলেন ভক্ত ফয়সাল। এরপর তাকে পাকড়াও করে পু'লিশ। নিয়ম ভঙ্গ করে মাঠে প্রবেশের অ'প'রাধে এবার গ্রে'প্তার দেখানো হয়েছে ঐ উন্মাদ ভক্তকে। ম্যাচ চলাকালে তো বটেই, খেলোয়াড় বা দলের অনুশীলন চলাকালেও এভাবে মাঠে প্রবেশ করতে পারেন না সম'র্থক বা দর্শকদের কেউ। তবে ফয়সাল সেই নিয়মের তোয়াক্কা করেননি।

নিজেকে সাকিবের পাঁড় ভক্ত দাবি করা ফয়সাল চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনের খেলা চলাকালে মাঠে ঢুকে স্যালুট করে সাকিবকে ফুল নিবেদন করেন, জড়িয়েও ধরেন। পরে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে আ'ট'ক করেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত ওসি মইনুর রহমান বিডিক্রিকটাইমকে জানান, এই ভক্তের বি'রুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নিরাপত্তা কর্মক'র্তা মা'মলা করেছেন। স্টেডিয়ামে অনধিকার প্রবেশ ও খেলোয়াড়দের মধ্যে ভীতির সঞ্চার করার অ'ভিযোগে তাকে ঐ মা'মলায় গ্রে'প্তার দেখানো হয়েছে। মা'মলা করা হয়েছে পাহাড়তলী থানায়, শনিবার (৭ সেপ্টেম্বর) চালান করা হবে কোর্টে।

২২ বছর বয়সী এই ভক্ত সহসাই ছাড় পাচ্ছেন না- এটুকু বলা যাচ্ছে নিশ্চিতভাবেই। অ'তীতেও ক্রিকেট মাঠে দর্শকদের অনধিকার প্রবেশের ঘটনা ঘটেছিল, সেসব ঘটনায়ও ভক্তদের হাজতবাসের দৃষ্টান্ত আছে। তবুও যেন কোনো সচেতনতা নেই স্টেডিয়ামে আসা দর্শকদের একাংশের মধ্যে। সাকিবের প্রতি স্যালুট, জড়িয়ে ধ'রা কিংবা ফুল নিবেদন করে অ'তি আবেগি ভক্ত ফয়সাল যেভাবে নিজের বিপদ ডেকে এনেছেন, ভবিষ্যতে কোনো ভক্তই নিশ্চয়ই এভাবে নিজের বিপদ ডেকে আনতে চাইবেন না!


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর