ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

রাসমণি শ্যামার জাদুতেই বাজিমাত

২০১৯ সেপ্টেম্বর ০৬ ২০:২৯:৫৩
রাসমণি শ্যামার জাদুতেই বাজিমাত

বাংলা টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে এবার জয়জয়কার কৃষ্ণকলি এবং করুণাময়ী রানী রাসমণির। শুক্রবার বাংলা টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে সেরার তালিকায় ৪টি ক্ষেত্রে জায়গা করে নেয় কৃষ্ণকলি এবং রানী রাসমণি। যা শুনে উচ্ছ্বসিত জনপ্রিয় ওই দুই মেগার দর্শকরা।

শুক্রবার নজরুল মঞ্চে বাংলা টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের ঘোষণার সময় জানা যায়, বেস্ট স্ক্রিন প্লে-র তালিকায় নাম রয়েছে কৃষ্ণকলির। এই বিভাগে পুরস্কার জিতে নেন সুশান্ত দাস ও নন্দলাল মজুমদার একযোগে। পাশাপাশি কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল এবং শ্যামা পান বেস্ট অনস্ক্রিন কাপল-এর তকমা।

অর্থাত নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায় এবার পেলেন ছোট পর্দার সেরা দম্পতির তকমা। কৃষ্ণকলি থেকেই বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেস-এর অর্থাত সেরা সহঅভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন নিবেদিতা মুখোপাধ্যায় অর্থাত নিখিলের মা। এসবের পাশাপাশি কৃষ্ণকলি এবার মোস্ট পপুলার অর্থাত সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালের তকমাও জিতে নিয়েছে।

করুণাময়ী রানী রাসমণির পাল্লাও এবার বেশ ভারী টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে। এবারে টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে বেস্ট ডায়লগ-এর জন্য পুরস্কার জিতে নিয়েছেন করুণাময়ী রানী রাসমণির অঞ্জন চক্রবর্তী। বেস্ট আর্ট ডিরেক্টর-এর তকমাও জিতে নেয় রানী রাসমণি। এই বিভাগে পুরস্কার পান জয় চন্দ্র চন্দ। রানী রাসমণির গৌরব চট্টোপাধ্যায় পান বেস্ট সার্পোটিং অ্যাক্টর অর্থাত সেরা সহঅভিনেতার পুরস্কার। পাশাপাশি রাসমণির জন্য বেস্ট অ্যাকট্রেস অর্থাত সেরা অভিনেত্রীর পুরস্কার এবার গেল দিতিপ্রিয়া রায়ের ঝুলিতে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর