ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

প্রেমের বিষয় টি একদমই গুজব: ইমরান

২০১৯ সেপ্টেম্বর ০৬ ২০:১৯:৫৯
প্রেমের বিষয় টি একদমই গুজব: ইমরান

গত ৩০ আগস্ট ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ইমরান মাহমুদুলের ‘শুধু তোমায় ঘিরে’ গানের ভিডিও। প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে গানটি। তার আগে ইমরানের সুর সংগীতে গানের রাজাখ্যাত শিল্পী শফিকুলের গাওয়া ‘ভাবতে ঘেন্না লাগে’ গানটি সাড়া ফেলেছে। গতকাল ছিল এই তারকার জন্মদিন। জন্মদিনের আনুষ্ঠানিকতাসহ গান নিয়ে কথা বলেছেন তিনি।

জন্মদিনের আনুষ্ঠানিকতা কখন শুরু হয়েছে?

বলা যায় আগের দিন থেকেই শুরু হয়েছে। ঢাকার বাইরে থেকে কিছু বন্ধু এসেছিল, জন্মদিন শুরুর আগেই সারপ্রাইজ দিয়েছে তারা। তবে রাত ১২টা ১ মিনিটে আমার ব্যান্ড সদস্য ও কিছু সংগীতের বন্ধুরা মিলে আনুষ্ঠানিকভাবে কেক কেটেছি। সারা দিনই জন্মদিনের আয়োজনের মধ্যে ছিলাম। দেশ ও দেশের বাইরে থেকে অসংখ্য ফোন এসেছে। ফেসবুকে ভক্ত, বন্ধুদের শুভেচ্ছা তো আছেই। আজ বাসায়ই সময় দিচ্ছি। রাতে আত্মীয়স্বজন আসবেন, তাঁদের সঙ্গে সময় কাটাব। সত্যি কথা কি, আমার জন্মদিন নিয়ে সাধারণত নিজের মধ্যে কোনো উত্তেজনা কাজ করে না। তবে জন্মদিন নিয়ে বন্ধু, ভক্ত ও দর্শকের ভালোবাসা দেখে আবেগপ্রবণ হয়ে পড়ি।


সম্প্রতি ইউটিউবে প্রকাশিত ‘শুধু তোমায় ঘিরে’ গানের ভিডিওটির সাড়া কেমন?

খুব ভালো। গানটি গত ৩০ আগস্ট প্রকাশ করা হয়েছে। এরই মধ্যে দর্শক ভিউ ১০ লাখ পেরিয়ে গেছে। এই গানটির সুর ও গায়কি আমার জন্য একেবারেই নতুন। এই গানটির মধ্যে সবই নতুন। মারিয়া নূরেরও এই গান দিয়েই প্রথম মিউজিক ভিডিও মডেল হওয়া। অনেক বড় বড় গুণী মানুষের কাছ থেকে গানটির প্রশংসা পাচ্ছি। আশা করছি এই গানটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা দেবে।


শফিকুল ছাড়াও গানের রাজা সেরা আরও চারজনের গান করার কথা ছিল আপনার, খবর কী?

সবারই গান করা হয়ে গেছে। গানের রাজা প্রতিযোগিতায় প্রথম হওয়া লাবিবার কণ্ঠে ‘মাঝে মাঝে’ শিরোনামে প্রথম মৌলিক গানের ভিডিও আগামী মাসে সিএমভি থেকে প্রকাশিত হবে। বাকি তিনজনের পরীক্ষার কারণে তাদের গানের ভিডিও করা যাচ্ছে না। পরীক্ষা শেষ হলে আগামী নভেম্বরে ওই তিনজনের ভিডিও প্রকাশ করার ইচ্ছা আছে।

এর মধ্যে কি গান নিয়ে দেশের বাইরে সফর আছে?

সবশেষ দুবাইয়ে গিয়ে শো করলাম। আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রে গান নিয়ে সফর করার কথা আছে।


আপনি তো নিয়মিতই প্লেব্যাক করেন। এর মধ্যে কী কী ছবিতে গাইলেন?

এর মধ্যে চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’, রায়হান রাফির ‘স্বপ্নবাজী’, গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ ছবিতে গান গাইলাম। তার আগে অনন্ত জলিল অভিনীত যৌথ প্রযোজনার ‘দিন দ্য ডে’ ছবিতেও একটি গান করেছি। এর মধ্যে ‘প্রতিঘাত’ নামে কলকাতার একটি ছবিতে ‘আধো ঘুমে’ শিরোনামে একটি গান করলাম। সামনে কাজী হায়াতের ‘বীর’ ছবিতে একটি গান করব। আপাতত এই-ই।

অনেকেই বলেন, ইমরান মাহমুদের অসংখ্যা মেয়ে বন্ধু। তিনি প্রেম করছেন। আপনি কি বলেন?

প্রেমের বিষয়টি একমদই গুজব। গানবাজনার সঙ্গে আমার প্রেম। গানের বাইরে তো কিছু করি না। সময় পেলে মিডিয়ার বন্ধুবান্ধবের সঙ্গে একটু আড্ডা দিই, এই তো। আর মেয়ে বন্ধু থাকতেই পারে। এটা তো দোষের কিছু না।


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর