ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

বিচ্ছেদ মধুমিতার সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন সৌরভ

২০১৯ সেপ্টেম্বর ০৬ ১৯:২২:১০
বিচ্ছেদ মধুমিতার সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন সৌরভ

সম্পর্কে ইতি টেনেছেন বাংলার জনপ্রিয় তারকা জুটি সৌরভ চক্রবর্তী ও মধুমিতা সরকার। সবিনয় নিবেদন ধারাবাহিক থেকে পথ চলা শুরু দুজনের। তার পরে বিয়ে। কিন্তু সম্প্রতি তাঁরা বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন।

জানা গিয়েছে, দুজনের মধ্যে সেই প্রেমের রসায়ন আর নেই। তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। বন্ধুত্ব থেকে সম্পর্ক শুরু হয়েছিল সৌরভ-মধুমিতার। তা হলে বন্ধুত্ব কি রাখবেন তাঁরা বিচ্ছেদের পরেও? কলকাতা ২৪x৭ থেকে সৌরভের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভবিষ্যতে বন্ধুত্ব থাকবে কি না তা আমরাও কেউ জানি না। কিন্তু চেষ্টা করব বন্ধুত্ব রাখার। সাধারাণত ডিভোর্স হলে কাদা ছোড়াছুড়ি ইত্যাদি হয়ে থাকে। বন্ধুত্ব থাকবে এই আশা করেই আমরা সেটা করছি না। আমরা চাই না সে ভাবে শেষ হোক।

সৌরভ আরও বলেন, এক সময়ে প্রেম থেকে বিয়ের দিকে বিষয়টি এগিয়েছিল। কিন্তু এখন আমাদের মনে হচ্ছে আমরা আলাদা থাকলে আরও বেটার থাকতে পারব, যেটা একসঙ্গে থেকে হচ্ছিল না। সেখান থেকেই সরে আসার সিদ্ধান্ত। আলাদা করে দোষারোপ করার কোনও প্রশ্ন নেই। আমাদের দুজনের জীবন আলাদা। তাই দুজনের জীবনে বিপর্যয় ডেকে আনার কোনও বাসনা নেই। বিষয়টা কষ্টকর। কিন্তু কিছু করার নেই।



ব্যক্তিগত জীবনে রাস্তা আলাদা হয়ে গেলেও, পেশার জায়গায় তিনি কোনও আপোশ করবেন না বলে জানান। সৌরভের কথায়, আমরা দুজনেই খুব পেশাদার। তাই সেক্ষেত্রে সমস্যা হওয়ার কথা নয়।

প্রসঙ্গত, সৌরভ এই মুহূর্তে তাঁর প্রোডাকশন হাউসের কাজ নিয়ে ব্যস্ত। অন্যদিকে মধুমিতা অয়ন চক্রবর্তীর পরিচালনায় জাজমেন্ট ডে ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে ব্যস্ত।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর