ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

নাবালিকার সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগও উঠেছে মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে

২০১৯ সেপ্টেম্বর ০৬ ১৭:৫২:৩০
নাবালিকার সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগও উঠেছে মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে

একের পরে এক বিতর্কে জড়িয়েছেন সারেগামাপা খ্যাত গায়ক নোবেল। কখনও বাংলাদেশের জাতীয় সঙ্গীত নিয়ে কথা বলে সমালোচনার শিকার হয়েছে। কখনও আবার নাবালিকার সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছে গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে। বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে বহু কিছু প্রকাশিত হয়েছে। তবে এবার খোদ নোবেল এই বিষয়ে মুখ খুললেন।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে নিজের বক্তব্য তুলে ধরলেন। সাফ জানালেন তাঁর ব্যক্তিগত কোনও ফেসবুক আইডি নেই। নোবেল পোস্টটিতে লিখেছেন, “আমার প্রাণপ্রিয় শ্রোতাবৃন্দ, আজ পর্যন্ত আনুমানিক প্রায় ১০ হাজারের উর্ধ্বে রিপোর্ট পাওয়ার পর এই ব্যাপারে কিছু না লিখলেই নয়। আমি ফেসবুকে কোন! কোন!! ব্যাক্তিগত আইডি ব্যবহার করি না!! আমার কোন ফেইসবুক আইডি নেই!! শুধুমাত্র এই পেজটি আমি এবং আমার বন্ধুরা সরাসরি নিয়ন্ত্রন করি।”

নোবেল জানান, তাঁর কেবলমাত্র একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও একটি অফিশিয়াল ফেসবুক পেজ রয়েছে। এছাড়া বাকি কোনও পেজই তাঁর দ্বারা নিয়ন্ত্রিত হয় না।

নোবেল আরও জানান, “অনেকে অনেক ধরণের প্রতারণার শিকার হয়েছেন এবং হচ্ছেন। ভুল নিউজ দেওয়া, আমার শ্রোতাদের সঙ্গে বাজে ব্যবহার করা, আপত্তিকর ছবি চাওয়া, বিকাশ এবং ব্যাংকে টাকা চাওয়ার রিপোর্টও রয়েছে! আমি খুব আন্তরিক ভাবে দুঃখিত যে, আমি আপনাদের সবার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক ও কথোপকথন রাখতে পারি না। প্লিজ, আমাকে ক্ষমা করবেন। তবে কেউ এসব ফেইক আইডি দ্বারা প্রতারিত হবেন না। আমি আবার বলছি, আমার কোন ফেইসবুক আইডি নেই!!”

প্রসঙ্গত, নোবেল একটি ইন্টারভিউতে বাংলাদেশের জাতীয় সঙ্গীত অর্থাৎ রবীন্দ্রনাথ ঠাকুরের আমার সোনার বাংলা গানটি নিয়ে কথা বলেন। এর পরেই তীব্র সমালোচনার মুখে পড়েন তিনি। সম্প্রতি এক নাবালিকার সঙ্গে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। বেশ কিছু ছবিও ভাইরাল হয়। তবে সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি নোবেল।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর