ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

মুশফিকের চূড়ান্ত সিদ্ধান্ত

২০১৯ সেপ্টেম্বর ০৪ ১৪:৪০:৪১
মুশফিকের চূড়ান্ত সিদ্ধান্ত

তার সঙ্গে কত কিছুই না হলো টাইগারদের সাবেক কোচ চন্ডিকা হাথুরুসিংহের। একবার অধিনায়কের আসনে বসালেন, ফের তা কেড়ে নিলেন। বাউন্ডারি লাইনে দাঁড় করালেন, উইকেটের পেছনে দাঁড়ানোর অধিকারটাও ছিনিয়ে নিলেন।

আর এসবের ফলে বড্ড ক্লান্ত জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তার ধ্যান জ্ঞান এখন ব্যাটিং ঘিরে। চান না নতুন করে ক্যাপ্টেন্সির আর্মব্রান্ড পরতে।

ওয়ানডে ক্রিকেটে মাশরাফির বিদায় সন্নিকটে। আগেই নিয়েছেন টেস্ট ও টি-২০ থেকে বিদায়। ভবিষ্যতে হয়তো আর দুই একটি ম্যাচ খেলেই বিদায় নিবেন। তাই আলটিমেটলি ওয়ানডে ক্যাপ্টেনের জায়গাটা ফাঁকা হয়ে পড়বে। ধারণা করা হচ্ছে টেস্ট-টি টোয়েন্টির মতো ওয়ানডে ক্রিকেটেরও দায়িত্ব এসে বর্তাবে সাকিব আল হাসানের কাঁধে।

এদিকে সাকিব আল হাসান যদি তিন ফরম্যাটের অধিনায়ক হন তবে বিসিবি তাদের প্ল্যান থেকে ছিটকে পড়বে। অর্থাৎ আলাদা ফরম্যাটে আলাদা ক্যাপ্টেন্সির লক্ষ্য জলে যাবে। যে কারণে আগে থেকেই মুশফিককে অনুরোধ করে বিসিবি। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে দেন অভিমানী মুশফিক।

এ বিষয়ে তার বক্তব্য, ‘আমার কাছে প্রস্তাব এসেছিল। আন্তরিকভাবেই আমি বিসিবিকে না করেছি, আমার মনে হচ্ছে অধিনায়ক হিসেবে আমার আর দেওয়ার কিছু নেই। ভবিষ্যতেও আমি আর অধিনায়ক হতে চাই না।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর