ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

রশিদদের কাছে পাত্তাই পেল না বাংলাদেশ

২০১৯ সেপ্টেম্বর ০২ ১৮:৪৬:৩৩
রশিদদের কাছে পাত্তাই পেল না বাংলাদেশ

বাংলাদেশ এবং আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৫ তারিখে। তবে সেই ম্যাচের আগে গতকাল দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামে তারা।

এই প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামে বিসিবি একাদশ। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নামা আফগানিস্তান গতকাল প্রথম দিন শেষে ৬ উইকেটে ২৪২ রান করে দিন শেষ করেছিল।

আজ দ্বিতীয় দিনে ফের ব্যাটিংয়ে নেমে সেই সংগ্রহটা আরও বড় করে তুলছে অতিথিরা। শেষ পর্যন্ত ৯ উইকেটে ২৮৯ রান করে ইনিংস ঘোষণা করেছে দলটি।

জবাবে ব্যাটিংয়ে নেমে ভাল শুরু করতে পারেনি বিসিবি একাদশ। রশিদ খানের বলে মাত্র ১৯ রানে আউট হয়ে মাঠ ছাড়েন এনামুল হক বিজয়। এরপর জাদ্রানের বলে ক্যাচ তুলে দিয়ে ৪ রানে ফেরেন সাব্বির হোসাইন।

মাত্র ৮ রানে আউট হয়ে মাঠ ছাড়েন ফজলে মাহামুদ। এর পরেই জহির খানের বলে ক্যাচ তুলে মাত্র ১৩ রানে ফেরেন নাইম। এরপর ৪৯ বলে ৫ চারে ২৯ রান করে জাবেদ আহমাদিকে ক্যাচ দেন আল আমিন জুনিয়র।

এদিকে নিজের দ্বিতীয় স্পেলে বল করতে এসে ইরফান শুক্কুরকে জহির খানের ক্যাচ বানিয়ে ফেরান রাশিদ খান। ১৫ রান করা নুরুল হাসান সোহানকে এলবিডব্লিউ করে নিজের তৃতীয় উইকেট পান জহির খান।

এরপর আর কেউ উইকেটে দাঁড়াতেই পারেনি। শেষপর্যন্ত মাত্র ৪৪ ওভারে ১২৩ রানে সব উইকেট হারায় বাংলাদেশ। জহির খান নেন ৫ উইকেট আর ৩ উইকেট নেন রশিদ খান


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর