ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

স্বামী অতিরিক্ত বেশি ভালোবাসেন, আদালতে গিয়ে ডিভোর্স চাইলেন স্ত্রী

২০১৯ আগস্ট ২৩ ২৩:১৭:১৬
স্বামী অতিরিক্ত বেশি ভালোবাসেন, আদালতে গিয়ে ডিভোর্স চাইলেন স্ত্রী

স্বামীর ভালোবাসা খুব পবিত্র ব্যাপার, যার দেখা সবাই পায় না। সবার জীবনে ভালোবাসা কমবেশি মেলে, কিন্তু স্বামীর অতি ভালোবাসা দেখা পায় খুব সৌভাগ্যবান নারী। সাম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরার শরিয়াহ আদালতে এক নারী তা’লাকের আবেদন জানিয়েছেন।

কারণ হিসেবে ওই নারী উল্লেখ করেন, তার স্বামী তাকে অতিরিক্ত বেশি ভালোবাসে। তার সঙ্গে ঝ’গড়া করে না। স্বামীর দয়ার মানসিকতায় তিনি বি’রক্ত। ওই নারী অভি’যোগে আরো জানিয়েছেন, সে আমার উপর চি’ৎকার করে না। অপমান করে না। ঘরবাড়ি পরিষ্কারেও আমায় সাহায্য করে। এত ভালোবাসায় আমার দ’মব’ন্ধ হচ্ছে।

জানা গেছে, এক বছরের বেশি সময়ের বিয়েতে কোনো ঝ’গড়া হয়নি স্বামী-স্ত্রীর। এমনকী প্রায়ই স্ত্রীর জন্য রান্না করে দেন স্বামী। স্বামীর এতো ভালোবাসাই তার জন্য ন’রক সমান হয়ে গেছে বলে আদালতে জানিয়েছেন ওই মহিলা। স্বামীর অতিরিক্ত ওজন নিয়ে একবার আপত্তি করেছিলেন স্ত্রী। এরপর স্ত্রীর ইচ্ছাপূরণে কঠিন ডায়েট ও ব্যায়াম শুরু করেন ওই ব্যক্তি। এর জেরে পা ভে’ঙে হাসপাতালে যেতে হয়েছিল তাকে।

সব ঘটনা মেনে নিলেও তা দোষ কীভাবে হচ্ছে, তা জানতে চেয়েছেন ওই নারীর স্বামী। আদালতে ওই স্বামীর আবেদন, ওকে বুঝিয়ে মামলা তুলে নিতে বলুন। সবাই ভুল করে। বিয়ের একবছরেই এভাবে সম্পর্কের বিচার সঠিক নয়। আদালত আপাতত মামলা খারিজ করে দিয়েছে। তাদেরকে দ্বিতীয় সুযোগ কাজে লাগানোর পরামর্শ দিয়েছেন।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর