ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

পূজায় যে চমক নিয়ে আসছেন শাকিব খান

২০১৯ আগস্ট ২২ ২০:০৩:২৫
পূজায় যে চমক নিয়ে আসছেন শাকিব খান

বর্তমান সময়ে ঢাকাই সিনেমা শাকিব খানের বিকল্প কেউ নেই। তার ছবি মুক্তি পেলে হলে দেখা মেলে উপছে পড়া ভিড়। এবারের ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। ঈদের ছবি মুক্তির দশ দিন পার হয়ে গেলেও এবারের প্রেক্ষাপট একেবারেই ভিন্ন। হলে নেই তেমন দর্শক, শাকিব খানের ছবিও এবার দর্শক টানতে ব্যর্থ। কিন্তু সব ছাপিয়ে আসছে পূজাতেও নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন শাকিব।

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজায় ‘শাহেনশাহ’ ছবিটিতে হাজির হবেন এ ঢালিউড সুপারস্টার। চলতি বছর পহেলা বৈশাখে মুক্তি দেয়ার লক্ষ্যে শুটিং শুরু হয়েছিল ছবিটির। এরপর প্রযোজনা প্রতিষ্ঠান ঘোষণা দেয় রোজার ঈদে মুক্তি পাবে ‘শাহেনশাহ’। সেভাবে প্রচার-প্রচারণাও চলছিলো। কিন্তু কোনো এক অজানা কারণে স্থগিত করা হয় মুক্তি। বলা হয় কোরবানির ঈদে বড় পরিসরে ছবিটি মুক্তি পাবে। তবে আগের দুবারের মতো কোরবানিতেও মুক্তি পায়নি ‘শাহেনশাহ’।

অবশেষে ছবিটির নির্মাতা শামীম আহমেদ রনি বৃহস্পতিবার জানিয়েছেন আসছে দূর্গাপূজায় মুক্তি পাবে ‘শাহেনশাহ’। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটির একটি পোস্টার শেয়ার করে জানিয়েছেন, আগামী ৪ অক্টোবর শুভমুক্তি। এবার পূজা জমবে, সুপারস্টার এর সঙ্গে। গত বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত। এরপর ২৩ অক্টোবররে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’ শুটিং। ঢাকা ও ঢাকার আশেপাশে টানা শুটিংয়ের ফলে দ্রুত শেষ হয় ছবির কাজ।

এ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। পাশাপাশি রয়েছেন আরেক নবাগতা নায়িকা রোদেলা জান্নাত। লায়লা ও প্রিয়া চরিত্রে দেখা যাবে ছবির দুই নায়িকাকে। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটিতে ঢাকাই চলচ্চিত্রের বেশ ক’জন নামকরা অভিনেতা অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছেন, তারিক আনাম খান, চিত্রনায়ক উজ্জল, মিশা সওদাগর ও আহমেদ শরিফ। আরো রয়েছেন অনুভব মাহবুব, লিটন হাসমিসহ অনেকেই।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর