ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

সুখবর দিলেন অভিনেতা ডিপজল

২০১৯ আগস্ট ২২ ১৬:২৯:১৫
সুখবর দিলেন অভিনেতা ডিপজল

আবারও প্রযোজক হিসেবে ফিরছেন মনোয়োর হোসেন ডিপজল। একটি নয় দুটি নয় নিজের প্রযোজনা সংস্থা থেকে চারটি ছবি নির্মাণের খবর দিলেন এ অভিনেতা। ডিপজল বলেন, চারটি ছবি নির্মিত হবে আমার প্রযোজনা সংস্থা থেকে। ছবিগুলোতে আমি অভিনয়ও করবো।’

প্রযোজক হিসেবে নতুন নয় ডিপজল। অভিনয়ের পাশাপাশি নিয়মিত প্রযোজনাও করে আসছেন তিনি। তবে দীর্ঘদিন হয় অভিনয় এবং প্রযোজনায় নেই তিনি। এবার ফেরার খবর নিয়ে এলেন। তার নতুন চার ছবির একটি পরিচালনা করবেন নির্মা্তা শাহিন সুমন। বাকি তিন ছবির পরিচালকের নাম সেপ্টেম্বর মাসের শুরুতে জানানো হবে হবে বলে জানান ডিপজল।

দেশে এখন ছবি নির্মাণ কম হচ্ছে। তাই ভারত থেকে আমদানি করা ছবি চালানো হচ্ছে দেশের হলগুলোতে। এই আমদানি করা ছবির বিপক্ষে ডিপজলের অবস্থান। বিষয়টি উল্লেখ করে ডিপজল বলেন, আমি চাইনা দেশের হলে আমদানি করা ছবি চলুক।

আমি এটার বিপক্ষে। কিন্তু কী করার হলে তো দেশি ছবির সংকট। তাই আমদানি করে ছবি চালাচ্ছেন হল মালিকরা। এই পরিস্থিতে নিজের দিক যতটা চেষ্টা করার দরকার করছি। ডিপজলের প্রযোজনায় ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ এবং ‘এক কোটি টাকা’ প্রস্তুত হয়ে আছে। শিগগিরই ছবিগুলো মুক্তি দেয়া হবে বলেও নিশ্চিত করেন চাচ্চু ছবিখ্যাত এ অভিনেতা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর