ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

নিক দেখালেন বউকে কিভাবে ভালোবাসতে হয়, ভিডিওসহ

২০১৯ আগস্ট ২০ ২৩:১৮:১৫
নিক দেখালেন বউকে কিভাবে ভালোবাসতে হয়, ভিডিওসহ

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে সাতপাকে বাঁধা পড়েন দুই তারকা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স। অথচ মাঝে বিয়ে ভাঙার খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। নিন্দুকদের সেই রটনার মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন এ দম্পতি।

যোধপুরের রাজকীয় বিয়ে থেকে শুরু করে সুইজারল্যান্ডে ঘুরতে যাওয়া কিংবা ধনকুবের মুকেশ আম্বানির পরিবারের কারো অভিজাত আয়োজন, নিক-প্রিয়াঙ্কা সব সময়ই প্রচারের আলোয়। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় এ দম্পতি। ভালোবাসা প্রকাশে সংকোচ নেই। এবার গান গাইতে গিয়ে প্রকাশ্যে স্ত্রীকে প্রেম নিবেদন করলেন পপ তারকা নিক জোনাস। জয় করলেন অন্তর্জালবাসীর মন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, এই মুহূর্তে পুরো মার্কিন মুলুকে অনুষ্ঠান করে বেড়াচ্ছে ‘জোনাস ব্রাদার্স’। সঙ্গে রয়েছেন তাঁদের স্ত্রীরাও। বোস্টনে কনসার্ট চলাকালে মঞ্চ থেকেই স্ত্রীর উদ্দেশে সংকেতে ‘আই লাভ ইউ’ বলতে দেখা যায় নিককে। মঞ্চ থেকে যে মুহূর্তে প্রিয়াঙ্কাকে প্রেম নিবেদন করেন নিক, সঙ্গে সঙ্গে তা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়ে। এরপরই ভাইরাল হয়ে যায় নিক-প্রিয়াঙ্কার সেই মুহূর্তের ছবি।

বর্তমানে নিক, জো ও কেভিন জোনাসের ব্যান্ডদল ‘জোনাস ব্রাদার্স’-এর ‘হ্যাপিনেস বিগিনস ট্যুর’ চলছে। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি শেষ হবে তাঁদের এই ট্যুর। অন্যদিকে, দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর