ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

দীর্ঘ দিন পর অপু বিশ্বাস ফিরছেন নয়া চমক নিয়ে

২০১৯ আগস্ট ২০ ২২:১৮:২৩
দীর্ঘ দিন পর অপু বিশ্বাস ফিরছেন নয়া চমক নিয়ে

সবশেষ গত বছর আব্দুল মান্নান পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ছবিতে দেখা গেছে ঢালিউড কুইন অপু বিশ্বাসকে। এরপর অপু অভিনীত নতুন কোনো ছবি মুক্তি পায়নি। কিন্তু এবার তার ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছেন উপস্থাপক ও চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস। আগামী শারদীয় দুর্গোৎসবে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন। এ ছবিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

দেবাশীষ জানান, এরই মধ্যে ছবিটির শুটিংসহ যাবতীয় কাজ প্রায় শেষ করে এনেছেন তিনি। চলতি মাসের শেষের দিকে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান আরটিভিতে জমা দেবেন। এরপর সেখান থেকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে সেন্সরে জমা দেয়ার কথা রয়েছে। তিনি আরো জানান, প্রযোজনা সংস্থাকে তিনি বলেছেন ছবিটি যে কোনো উৎসব উপলক্ষে মুক্তি দেয়ার জন্য। কারণ ছবির গল্পটাই উৎসবকেন্দ্রিক। এ কারণে তিনি অক্টোবরের প্রথম সপ্তাহে শুরু হওয়া দুর্গাপূজায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি দেয়ার প্রস্তাব দিয়েছেন। সে হিসেবে অপু বিশ্বাসকে আবারো পর্দায় দেখবেন দর্শকরা।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে অপু বলেন, দারুণ একটি চরিত্র। দীর্ঘদিন পর সিনেমার দর্শকদের সামনে আসছি এটাও আনন্দের। আমার মূল জায়গা সিনেমা। তাই এ ছবির প্রতি আমার আগ্রহটাও একটু বেশি। আশা করছি ফিরতি যাত্রায় দর্শকদের সহায়তা পাব। অপু বিশ্বাস-বাপ্পি চৌধুরী ছাড়াও এ ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর