ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

বলিউড অভিনেত্রী কঙ্গনার শাড়ি এতই সস্তা

২০১৯ আগস্ট ১৯ ২২:২১:১১
বলিউড অভিনেত্রী কঙ্গনার শাড়ি এতই সস্তা

তারকারা সাধারণত দামি ব্র্যান্ডের পোশাক-আশাক পরবেন, এটাই তো স্বাভাবিক। প্রায়ই তাঁরা লাখ লাখ টাকার খরুচে সাজ করে শিরোনাম হন। অনেক সময় তো পায়ের স্যান্ডেল জোড়ার দাম শুনেই পিলে চমকে যায় সাধারণের। কিন্তু এবার উল্টো পথে হাঁটলেন ‘ঠোঁটকাটা’ বলে সুপরিচিত কঙ্গনা রানাউত। একদম সস্তা শাড়ি পরলেন বলিউড কুইন!

হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন। সম্প্রতি কঙ্গনা রানাউত একটি সাধারণ সুতির শাড়ি পরে বেরিয়েছিলেন। দাম মাত্র ৬০০ রুপি। হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, কঙ্গনা সাধারণত যেসব পোশাক পরেন, সেগুলো অনেক দামি। কিন্তু এবার এত সস্তা শাড়ি পরেও তাঁকে দারুণ দেখাচ্ছিল। শাড়ির ওপর কালো ব্লেজার জড়িয়েছিলেন। ম্যাচ করে নিয়েছিলেন প্রাডা ব্যাগ।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এ খবর জানিয়েছেন কঙ্গনার বোন রঙ্গলি চান্দেল। ক্যাপশনে জানিয়েছেন, জয়পুরে যাওয়ার সময় কঙ্গনা ওই ৬০০ রুপি দামের শাড়ি পরেছিলেন। শাড়িটি কলকাতা থেকে কিনেছেন কঙ্গনা। রঙ্গলি আরো বলেন, এত সুন্দর সুতির শাড়ির দাম এত কম। অল্প আয়ের জন্য কী পরিশ্রমই না করেন এর কারিগররা।

রঙ্গলি সর্বসাধারণের উদ্দেশে বলেন, বিদেশি পোশাক কেনার আগে ভক্তরা যেন দেশি পোশাক কেনেন ও পরিধান করেন। গত ২৬ জুলাই মুক্তি পায় কঙ্গনার ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’। সহ-অভিনেতা ছিলেন রাজকুমার রাও। যদিও বক্স অফিসে তেমন ভালো করতে পারেনি। আগামীতে তাঁকে ‘পাঙ্গা’ ও ‘ধাকাড়’ ছবিতে দেখা যাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর