ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

মুখ খুলবেন অনন্ত-বর্ষা

২০১৯ আগস্ট ১৩ ২৩:৩৭:২৯
মুখ খুলবেন অনন্ত-বর্ষা

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। অনেকদিন পর তারা সিনেমায় ফিরছেন ‘দ্বীন- দ্য ডে’ সিনেমা দিয়ে। ছবিটি নির্মিত হচ্ছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়।

এরইমধ্যে ছবিটি নিয়ে ঢাকাই সিনেমাপ্রেমীদের মধ্যে দারুণ আগ্রহ ও উত্তেজনা জন্ম নিয়েছে। ছবিতে অনন্ত’র লুক সাড়া ফেলেছে। বর্ষাকেও দেখা গেছে মোহনীয় রূপে। ছবিটি চলতি বছরেই মুক্তির লক্ষে নির্মিত হবে।

তবে তার আগেই চমক নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছে অনন্ত-বর্ষা জুটি। আসছে ঈদে একটি বিশেষ অনুষ্ঠানে একই সাথে অতিথি এবং উপস্থাপক হিসেবে হাজির হবেন তারা।

অনুষ্ঠানের প্রথম ধাপে উপস্থাপনার দায়িত্ব নেবেন চিত্রনায়িকা বর্ষা। সেখানে তার অতিথি হিসেবে কথা বলেন অনন্ত জলিল। যেখানে তিনি জানাবেন ছোটবেলার ঈদের স্মৃতি, প্রেম-ভালোবাসা, জীবনে পাওয়া না পাওয়া নিয়ে। পাশাপাশি কথা বলবেন আপকামিং সিনেমা ‘দ্বীন- দ্য ডে’ নিয়ে। এরপরের ধাপে অনন্ত জলিল উপস্থাপক হিসেবে অতিথি বর্ষার সঙ্গে আলাপচারিতায় মেতে উঠবেন।

ভিন্নধর্মী এই অনুষ্ঠানটি আজ ঈদের প্রথম দিন রাত ৮টায় যমুনা টিভিতে ‘ঈদ স্পেশাল শোবিজ টুনাইট’র অংশ হিসেবে প্রচার হবে। এখানে প্রেম, সিনেমা, ব্যক্তিগত জীবন আর পরিবারসহ নানা বিষয়ে কথা বলবেন শোবিজের জনপ্রিয় এই দুই তারকা।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর