ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

নতুন প্রেম নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

২০১৯ আগস্ট ১২ ০০:১৬:২০
নতুন প্রেম নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

বিচ্ছেদের বছর না পেরোতেই নেহা কক্করের নতুন প্রেম নিয়ে বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। এবার নেহার পাশে আলোচনায় এসেছে ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত কণ্ঠশিল্পী বিভোর পরাশরের নাম। তবে সেই ‘বিরক্তিকর’ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন বিভোর। এবার মুখ খুললেন নেহা।

এ বছরের শুরুর দিকে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। ফেব্রুয়ারিতে একটি নাচের রিয়েলিটি শোতে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। বিচ্ছেদের পর মানসিক অবসাদেও ভুগেছেন নেহা, তা নিজ মুখে স্বীকারও করেছেন। বিভোরের সঙ্গে সাম্প্রতিক প্রেমের গুঞ্জনে হতাশ নেহা। বললেন, এ ধরনের গুঞ্জন তাঁকে ফের ‘মানসিক অবসাদের’ দিকে ঠেলে দিচ্ছে।

বিভোরের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ইনস্টাগ্রামে নিজের অভিমত প্রকাশ করেছেন নেহা কক্কর। বলেছেন, এ ধরনের গুঞ্জনে তিনি ও তাঁর পরিবার বিরক্ত। এ সংগীতশিল্পী আরো বলেন, এতে তাঁর মানসিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে। মানুষকে কষ্ট দেয়, এ ধরনের গুঞ্জন রটনা থেকে বিরত থাকারও আহ্বান তাঁর।

নেহা বলেছেন, যদিও তিনি তারকা, তবু সবাই যেন তাঁকে প্রথমে মানুষ হিসেবে ভাবে। ‘সে (নেহা) সেলিব্রেটি, কিন্তু প্রথমে মানুষ! এ ধরনের হৃদয়হীনতা বন্ধ করুন। কারো ব্যক্তিগত জীবন বা চরিত্র নিয়ে কথা বলা থামান। বিচার করা বন্ধ করুন। মানুষকে বিব্রত করা থামান। এমন কিছু করবেন না, যাতে মানুষ মানসিক অবসাদে ভোগে,’ লেখেন নেহা।

আরো দুটি পোস্টে নেহা তাঁর ভক্তদের আশ্বস্ত করেছেন এই বলে যে, তিনি ভালো আছেন। এই ‘খারাপ সময়’ থেকে তিনি বেরিয়ে আসবেন। এর আগে একটি বিনোদন পোর্টালকে বিভোর পরাশর বলেন, ‘কী বাজে মানসিকতা মানুষের। যদি কেউ ক্যারিয়ার গড়তে সাহায্য করে, তার মানে এই যে তোমার ভেতরে মেধার সন্ধান পেয়েছে। কেন আমি ইনস্টাগ্রামে তাঁকে (নেহা) দিদি সম্বোধন করলাম না, অমনি মানুষ ভাবা শুরু করেছে যে, সে আমার গার্লফ্রেন্ড!’

বিভোর পরাশর হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নীতি মোহনের ভাই। নীতি মোহন বলেছেন, কঠোর পরিশ্রম করেই ইন্ডিয়ান আইডলে জায়গা করে নিয়েছেন বিভোর। একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সব সময় পাদপ্রদীপের আলোয় থাকায় নেহা সুপরিচিত। সনি টেলিভিশনে গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।

‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে নতুন গান ‘সরি’। এ গানটিও তুমুল জনপ্রিয় হয়েছে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর