ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

মৌ নিজেই জানালেন সেই কথা

২০১৯ আগস্ট ১১ ০১:২১:১১
মৌ নিজেই জানালেন সেই কথা

আজ থেকে ৩০ বছর আগে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে সাদিয়া ইসলাম মৌ মডেলিং জগতে পা রেখেছিলেন। তখন তিনি সপ্তম কিংবা অষ্টম শ্রেণির ছাত্রী। এতগুলো বছর পর এখনও মৌ সমান জনপ্রিয়। মৌ-পরবর্তী যুগে প্রায় সব মডেলের আইডল কিংবা আদর্শ মৌ। এমনই তারকার জীবনী নিয়ে সিনেমা হলে সেটা দর্শকের যে আগ্রহে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। নতুন প্রজন্মের দর্শক হয়তো লুফে নেবেন গ্ল্যামার আর ব্যক্তিত্বের আইকন মৌ ও তার বায়োপিককে।

কিন্তু কে হবেন সেই নায়িকা যিনি মৌ-এর চরিত্রে অভিনয় করবেন? মৌ নিজেই জানালেন সেই কথা। তার নিজের চরিত্রের জন্য মারিয়া নূরকেই বেছে নেবেন তিনি। মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘স্টার নাইট’-এ অতিথি হয়ে এ কথা জানিয়েছেন সাদিয়া ইসলাম মৌ। এই পর্বটি প্রচার হবে ঈদের দিন (১২ আগস্ট) রাত ৮টায়, মাছরাঙা টেলিভিশনে। সেখানে মারিয়া নূরের উপস্থাপনায় মজার র‌্যাপিড ফায়ার রাউন্ডে এক প্রশ্নের জবাবে মৌ তার চরিত্রে মারিয়াকেই ‘পারফেক্ট’ বলে দাবি করেন।

অনুষ্ঠানে ‘মৌ’কে সারপ্রাইজ দেবার জন্য ‘স্টার নাইট’-এ দেখা যাবে তার পরিবার, সহকর্মীদের। 'স্টার নাইট'-এ আরও জানা যাবে ত্রিশ বছর আগে নিজের প্রথম বিজ্ঞাপনের জন্য রেকর্ড ১ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন মৌ। অবশ্য শুধু মডেলিংয়ে নয়, মাত্র সাড়ে তিন বছর বয়স থেকে নাচের মঞ্চেও অভিষেক হয়েছিল তার। সে সময় নাচ করতে না চাইলেও পরবর্তীতে নাচ-ই হয়ে যায় মৌ-এর ধ্যান-জ্ঞান।

সময়ের পরিক্রমায় ১৯৯৫ সালের ৩ জুলাই ‘অভিমানে অনুভবে’ নাটকের মাধ্যমে অভিনয় অঙ্গনেও যাত্রা শুরু হয় তার। বর্ণাঢ্য ক্যারিয়ারের এই গল্পগুলো নিয়েই সাজানো হয়েছে ‘স্টার নাইট’। রুম্মান রশীদ খানের গ্রন্থনায় এই অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন অজয় পোদ্দার।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর