ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ১ ভাদ্র ১৪২৬

যীশু সেনগুপ্ত বলিউড নায়িকা আলিয়া ভাটের বাবা

২০১৯ আগস্ট ১০ ১৬:৪৯:২১
যীশু সেনগুপ্ত বলিউড নায়িকা আলিয়া ভাটের বাবা

১৯৯১ সালে বলিউডে মুক্তি প্রাপ্ত ব্লকবাস্টার সিনেমা ‘সড়ক’র দ্বিতীয় কিস্তি নির্মাণ করছেন খ্যাতনামা নির্মাতা মহেশ ভাট। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ প্রায় ২০ বছর পর পরিচালনায় ফিরছেন এই প্রযোজক।

সিনেমাটিতে অভিনয় করছেন মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাট। আর পর্দায় তার বাবার চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্তকে। বর্তমানে ভারতের ওটি শহরে তারা সিনেমাটির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন।

আলিয়া প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে যীশু বলেন, ‘নিজের কাজের প্রতি আলিয়ার আসক্তি প্রশংসনীয়। তার হৃদয় হচ্ছে তার কাজ। সে বর্তমানে ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির একজন সেরা অভিনেত্রী।’ ‘সড়ক’ সিনেমায় জুটি বেঁধেছিলেন সঞ্জয় দত্ত ও পূজা ভাট। ‘সড়ক ২’তেও তাদের অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমা দিয়ে পূজা ভাট ১৮ বছর পর অভিনয় ফিরছেন।

‘সড়ক ২’র মাধ্যমে প্রথমবার বাবা মহেশ ভাটের পরিচালনায় অভিনয় করছেন আলিয়া ভাট। এতে একটি গানেও কণ্ঠ দিচ্ছেন তিনি। গানটির সঙ্গীতায়োজন করছেন কলকাতার জিৎ গাঙ্গুলি। সিনেমাটিতে আলিয়ার বিপরীতে রয়েছেন অদিত্য রায় কাপুর।

এদিকে যীশু সেনগুপ্তকে সর্বশেষ হিন্দি সিনেমা ‘মণিকর্ণিকা’তে কঙ্গনা রনৌতের স্বামীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ‘সড়ক ২’ ছাড়াও বর্তমানে তিনি তামিল সিনেমা ‘আশওয়াথামা’য় অভিনয় করছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর