ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

ইমরানের প্রাক্তন সুন্দরী স্ত্রী রেহামের অজানা তথ্য, ছবিসহ

২০১৯ আগস্ট ১০ ০০:৪২:৩৭
ইমরানের প্রাক্তন সুন্দরী স্ত্রী রেহামের অজানা তথ্য, ছবিসহ

ইমরান খানের সঙ্গে বিয়ের কারণে পাকিস্তানের সাংবাদিক রেহাম খান আলোচনায় এসেছিলেন। দেখুন সুন্দরী রেহাম খানের ছবি। ১৯৭৩ সালে জন্মগ্রহণ করেন রেহাম। তার বাবা চিকিৎসক নায়ার রমজান। রেহাম বিবিসিতে আবহাওয়া সংক্রান্ত একটি শো সঞ্চালনা করতেন। বর্তমানে পাকিস্তানের ডন নিউজে ‘রেহাম খান শো’ নামের এক টক শো উপস্থাপনা করেন। নর্থ লিন্ডসে কলেজ থেকে ব্রডকাস্ট জার্নালিজমে স্নাতক ও স্নাতকোত্তর পাস করেন।

লিগাল টিভি, আজ তক, পিটিভি, নিও টিভি, নিউজ ওয়ানসহ একাধিক টিভি চ্যানেলে রেহামকে দেখা গিয়েছে। মাত্র ১৯ বছর বয়সে ব্রিটিশ মনোবিদ এজাজ রহমানের সঙ্গে প্রথম বিয়ে হয় রেহামের। রেহাম ও এজাজের তিন সন্তান। বিচ্ছেদের পরে তিন সন্তানই থাকেন রেহামের কাছে। প্রথম বিয়ে ভাঙার কারণ হিসেবে এজাজের অ্যালকোহলের প্রতি আসক্তিকেই দায়ী করেছেন রেহাম।

ইমরানের সঙ্গে ডিভোর্সের পরে পুরোদস্তুর সাংবাদিক হিসেবে ক্যারিয়ার শুরু করেন রেহাম। ২০১৫ সালে রেহামের দ্বিতীয়বার বিয়ে হয় কিংবদন্তি ইমরান খানের। বেশি দিন নয়, মাত্র দশ মাস ইমরানের সঙ্গে ঘর করেছিলেন রেহাম। তারপরেই ফের বিবাহ বিচ্ছেদ হয় তার। ইমরানের সঙ্গে বিচ্ছেদের পরে নিজের স্মৃতিকথা সম্বলিত বই ‘রেহাম খান’ প্রকাশ করেন তিনি। সেই বইয়ে ইমরানের বিরুদ্ধে একাধিক ভয়ঙ্কর অভিযোগ আনেন।

ইমরানের বিকৃত যৌন জীবন থেকে ড্রাগ আসক্তি-রেহাম খানের ‘মেমোয়ার’ যেন আস্ত এক বারুদের স্তূপ। ভারত ভ্রমণের সময় স্বর্ণমন্দিরের সামনে রেহাম। কিংবদন্তি ফুটবল খেলোয়াড় পেলের সঙ্গে একই ফ্রেমে রেহাম। বিখ্যাত কবি ও গীতিকার জাভেদ আখতারের সঙ্গে রেহাম খান।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর