ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

নারীভক্তর জন্য গাড়ি থেকে নেমে যা করলেন শাহরুখ, ভিডিওসহ

২০১৯ আগস্ট ০৯ ০১:৩৩:০০
নারীভক্তর জন্য গাড়ি থেকে নেমে যা করলেন শাহরুখ, ভিডিওসহ

আজ থেকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে শুরু হয়েছে ভারতীয় চলচ্চিত্র উৎসব। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বলিউডে ‘কিং অব রোমান্স’ খ্যাত সুপারস্টার শাহরুখ খান। আর সেখানে পছন্দের তারকাকে দেখার পর ভক্তরা যেন আকাশের চাঁদ পান।

গাড়ির ভেতর প্রায় ঢুকেই পড়েছিলেন শাহরুখ খান। এরই মধ্যে তাঁর সঙ্গে ছবি তোলার জন্য চিৎকার জুড়ে দেন এক নারীভক্ত। রোমান্সের রাজা কি নারীভক্তের আকুতি না শুনে পারেন! শুনলেনও। গাড়ি থেকে নামলেন। সেই নারীর সঙ্গে সেলফিও তুললেন। সেই মধুরতম দৃশ্য অন্তর্জালে আসতেই ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

শাহরুখ খানের সঙ্গে ওই সময় সেখানে হাজির ছিলেন নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব করণ জোহর। ২৭ বছর ধরে হিন্দি চলচ্চিত্র অঙ্গনে রাজত্ব করে চলেছেন শাহরুখ খান। তাঁকে বলা হয় বলিউডের বাদশাহ। বিশ্বজুড়ে অগণিত ভক্ত-অনুরাগী তাঁর। অস্ট্রেলিয়ার মেলবোর্নে আয়োজিত ভারতীয় চলচ্চিত্র উৎসব চলবে ১৭ আগস্ট পর্যন্ত। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চিত্রনির্মাতা শ্রীরাম রাঘবন, জয়া আখতার এবং অভিনেতা অর্জুন কাপুর ও টাবু।

নিজেদের পছন্দের তারকাকে ফের বড়পর্দায় দেখতে মুখিয়ে আছেন শাহরুখ খানের ভক্তরা। কিন্তু কবে যে তিনি শুটিংয়ে ফিরবেন, দিনক্ষণ জানাচ্ছেন না। কিং খানের সর্বশেষ সিনেমা ‘জিরো’। আনন্দ এল রাই পরিচালিত এই ছবি বক্স অফিসে সুপারফ্লপ হয়েছিল। এরপর আর সিনেমা করতে হৃদয়ের সাড়া পাচ্ছেন না শাহরুখ।

কয়েক মাস আগে একটি বিনোদন পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে ৫৩ বছর বয়সী শাহরুখ খান বলেছিলেন, ‘আপাতত আমার হাতে কোনো সিনেমা নেই। কোনো সিনেমায় কাজ করছি না। সাধারণত যেটা হয়, কোনো সিনেমা শেষ হওয়ার পর নতুন সিনেমায় কাজ শুরু করতে আমার তিন-চার মাস লাগে। কিন্তু এবার তেমনটা অনুভব করছি না। আমার মন সাড়া দিচ্ছে না।’

এর আগে পত্রপত্রিকায় খবর বেরিয়েছিল, ভারতের নভোচারী রাকেশ শর্মার জীবনীভিত্তিক সিনেমায় কাজ করবেন শাহরুখ খান। পরে নিজেকে প্রত্যাহার করে নেন তিনি। গুঞ্জন, এই সিনেমায় শাহরুখের পরিবর্তে ভিকি কুশল কাজ করবেন। যা হোক, চলচ্চিত্রে শাহরুখের ফেরার অপেক্ষায় ভক্তরা। সূত্র : জি নিউজ

দেখুন সেই ভিডিওটি


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর