ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

মেয়েকে প্রেমিক বাছাই করতে সাহায্য করছেন কারিনা

২০১৯ আগস্ট ০৯ ০০:৫৪:০৬
মেয়েকে প্রেমিক বাছাই করতে সাহায্য করছেন কারিনা

সাইফ আলি খানের সঙ্গে বিয়ের সুবাদে অনেক আগেই সারা আলি খান ও ইব্রাহিম খানের মা হয়েছেন কারিনা কাপুর। ২০১৬ সালের ডিসেম্বরে নিজের কোল আলো করে জন্ম নেয় তৈমুর। কিন্তু তাতে সারা কিংবা ইব্রাহিমের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে ভাটা পড়েনি। বরং সৎ মেয়ে সারাকে বিভিন্ন সময় পরামর্শ দিয়ে সাহায্য করেন কারিনা। তেমনি এবার সারাকে ‘ডেটিং মন্ত্র’ শেখাচ্ছেন তিনি।

সম্প্রতি একটি চ্যাট শোতে হাজির ছিলেন কারিনা এবং তার প্রিয় বন্ধু অমৃতা আরোরা। সেই শোতে কারিনার কাছে অমৃতা জানতে চান, ‘ডেটিংয়ের কোন পরামর্শ সারাকে দাও?’ হেসে কারিনা জবাব দেন, ‘প্রথম সিনেমার নায়কের সঙ্গে ডেট না করার পরামর্শ দিয়েছি।’

এখানে জানিয়ে রাখা ভালো, সারার প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এর নায়ক ছিলেন সুশান্ত সিং রাজপুত। নাম না বললেও কারিনা যে সুশান্তের কথাই বলতে চেয়েছেন, সেটা বুঝতে পেরেছেন সবাই। তবে সুশান্তের সঙ্গে সারার কোনো সম্পর্ক ছিল কি না সে ব্যাপারে কিছু বলতে চাননি কারিনা।

দুটো সিনেমায় অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সারা। ধীরে ধীরে দর্শকের মধ্যে তাকে নিয়ে কৌতূহল বাড়ছে। তিনি কাকে ডেট করছেন, কার প্রতি তার ভালোলাগা তৈরি হচ্ছে, সেই সব খবর পাওয়ার জন্য মুখিয়ে থাকে গণমাধ্যম। এর আগে, কার্তিক আরিয়ানের প্রতি একাধিকবার ভালোলাগা প্রকাশ করেছেন সারা। কার্তিকও তাকে নিয়ে কফি ডেটে যেতে চেয়েছিলেন। সুশান্তের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে একটা জল্পনা তৈরি হয়েছিল ‘কেদারনাথ’ মুক্তির পর। তবে এই গুজব সময়ের সঙ্গে সঙ্গে মিলিয়েও যায়। যদিও এ প্রসঙ্গে সারা ও সুশান্ত কেউই মুখ খোলেননি।

সারা-সুশান্তের প্রথম সিনেমা ‘কেদারনাথ’ বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। এ ছাড়া রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’তে রণবীর সিংয়ের সঙ্গে তার অভিনয়ের প্রশংসা করেছেন দর্শক। শোনা যাচ্ছে, সারা ডেভিড ধাওয়ানের পরবর্তী সিনেমা ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে কাজ করতে চলেছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর