ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

ইরেশ-মিমের ঘরে এলো কন্যা সন্তান

২০১৯ আগস্ট ০৭ ১৭:০৯:৫৩
ইরেশ-মিমের ঘরে এলো কন্যা সন্তান

জনপ্রিয় অভিনেতা ও টিভি অনুষ্ঠানের প্রযোজক নেতা ইরেশ যাকের। গেল বছর তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন মিমকে। সেই সুখের দাম্পত্যে রঙিন আলো ছড়িয়ে দিয়ে এলো এক কন্যা শিশু। আজ বুধবার সকাল ১০টা ১৫ মিনিটে ইরেশ-মিমের সংসারে মেয়ের জন্ম হয়েছে। ইরেশ এ তথ্য নিশ্চিত করে বললেন, ‘মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। আল্লাহর কাছে অশেষ শুকরিয়া তিনি আমাদের ঘরে ফুটফুটে এক কন্যা দান করেছেন। সবাই দোয়া করবেন আমার মেয়ের জন্য।’

ইরেশ-মিমের মেয়ের নাম রাখা হয়েছে মেহা রশিদ যাকের। মেহা শব্দের অর্থ বৃষ্টি। তারকা পরিবারে জন্ম হল মেহার। তার দাদা-দাদি দুই জনপ্রিয় অভিনয়শিল্পী দম্পতি আলী যাকের-সারা যাকের ও খালা ছোটপর্দার অভিনেত্রী মিথিলা। এর আগে গত বছরের ২ ফেব্রুয়ারি তাদের গায়ে হলুদ ও ৪ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের।

বাবা-মার পথ ধরেই ইরেশ যাকের কাজ শুরু করেন ছোটপর্দায়। পাশাপাশি বড়পর্দায়ও দেখা গেছে তাকে। ২০১৫ সালে ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ খল অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর মিম রশিদ মূলত ক্যামেরার পেছনে কাজ করেন; ব্যক্তিগত জীবনে তিনি ছোটপর্দার অভিনেত্রী মিথিলার ছোট বোন।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর