ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

ফের বিয়ে করছেন কারিনা কাপুর

২০১৯ আগস্ট ০৩ ২১:০৭:৫৬
ফের বিয়ে করছেন কারিনা কাপুর

কাজল, রানি মুখার্জি, ঐশ্বরিয়া রাই বচ্চনদের ক্যারিয়ার তখন তুঙ্গে। তাদের ছবিগুলো একের পর এক হিট করছে। প্রযোজক ও বড় নায়করা তাদের নিয়ে ছবি করাতে ভিষণ মনযোগী। এমনই একটি সময়ে চলচ্চিত্রে পা রাখেন কাপুর বাড়ির মেয়ে কারিনা কাপুর।

এসে বেশ কিছু ছবি দিয়ে তিনি বাজিমাত করেন। জয় করে নেন দর্শকের মন। বিশেষ করে শহিদ কাপুরের জুটি হিসেবে কারিনা রাতারাতি তারকা বনে যান। দুজনে ব্যক্তিগতভাবেও জড়িয়ে পড়েন সম্পর্কে।

বলিউডে বহুল চর্চিত ছিল তাদের প্রেম। তবে সেই সম্পর্ক স্থায়ী হয়নি। কারিনা পরে প্রেম করে বিয়ে করেন নবাব বাড়ির ছেলে সাঈফ আলি খানকে। সেই সংসারে নিজেকে পুরোপুরি সঁপে দিয়েছেন তিনি। ভক্তরা এই দম্পতিকে ভালোবেসে সাঈফিনা বলে ডাকে।

তাদের দাম্পত্য জীবন আলোয় ভরিয়ে রেখেছে তৈমুর নামের একমাত্র সন্তান। তৈমুরকে ঘিরে বাবা মায়ের আহ্লাদের শেষ নেই। এমনই সময়ে কারিনার নতুন বিয়ের খবরে চমকে যাবারই কথা। অনেক ভক্ত হয়তো হতাশায় প্রিয় নায়িকার জন্য আফসোসও করা শুরু করবেন। কিন্তু ঘটনাটা মোটেও এমন নয়।

সম্প্রতি কারিনা একটি ম্যাগাজিনের জন্য বিয়ের পোশাকে ফটোশুট করেছেন। সেই শুটের ছবি দিয়ে ভারতের গণমাধ্যমগুলো কারিনার নতুন বিয়ে শিরোনামে খবর ছেপেছে। সেখানে মূলত এক পুত্রের মা হয়েও কারিনার রুপ-সৌন্দর্য ও আকর্ষণীয় ফিগারের প্রশংসা করা হয়েছে।

কারিনা নিজেই ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন কিছু ছবি। সেখানে মোহনীয় কনের সাজে দেখা গেল তাকে। একটি ছবিতে শিমারি গোল্ড বিয়ের লেহেঙ্গায় নীল ও গোলাপির টাচের জামার শরীর জুড়ে সুক্ষ্ম জরির হাতের কাজ ৷ কনের সাজে মোহময়ী করিনা।

অন্য আরেকটি ছবিতে ৩৮ বছরের কারিনা ক্যামেরায় ধরা দিলেন রিসিপশনে কনের সাজে। পরনে প্যাস্টেল শেডের অফশোল্ডার ক্রপ টপ ও স্কার্ট। বিয়ের রিসেপশনে এমন সাজ চোখ ধাঁধিয়ে দিতে বাধ্য।

প্রসঙ্গত, ২০১২ সালে নিজের বিয়েতে শাশুড়ি শর্মিলা ঠাকুরের লেহেঙ্গায় সেজেছিলেন। সেই বিয়ের সাজ আজও মনে দোলা দেয় কারিনার ভক্তদের।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর