ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

নোবেলকে চাবুক মারতে চাইলেন কলতার জনপ্রিয় গায়িকা

২০১৯ আগস্ট ০২ ২০:১২:০৩
নোবেলকে চাবুক মারতে চাইলেন কলতার জনপ্রিয় গায়িকা

বাংলাদেশের নোবেল সা রে গা মা পা এর মঞ্চে দাঁড়িয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন। তবে পুরো শো জুড়েই আলোচনায় থাকলেও ফাইনালে বিজয়ের মুকুট পাননি তিনি। দ্বিতীয় রানার আপ হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে এই শিল্পীকে।

তবে তার ভক্তরা তাকে নিয়ে মাথায় উঠিয়ে রাখলেও এবার একটি লাইভ সাক্ষাৎকারে জাতীয় সঙ্গীত নিয়ে মন্তব্য করে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন নোবেল। নোবেলের মন্তব্য শুনে অনেকেই তার উপর অভিযোগ তুলেছেন ‘জাতীয় সংগীতকে অপমান করেছেন নোবেল’। নোবেলের এমন মন্তব্যে ভক্তদের তোপের মুখে পড়েছেন। বিতর্কের এই আগুনে যেন ঘি ঢাললেন কলতার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী।

নোবেলের এই সাক্ষাৎকাটি দেখার পরই তাকে চাবুক মারতে চেয়েছেন ইমন চক্রবর্তী। ভারতীয় এক গণমাধ্যমে ইমন বলেন, ‘আমরা এখনও ভুল করলে বড়রা শুধরে দেন। শাসন করেন। নোবেল আমার ছোট ভাইয়ের মতো। সদ্য ক্যারিয়ার শুরু করেছে। তাই শুরুতেই এরকম বিরূপ মন্তব্য ওর করা উচিত হয়নি। দিদি হিসেবে, শিল্পী হিসেবে এবং সর্বোপরি একজন বাঙালি হিসেবে আমি একথা বলেছি। নোবেল নিজেকে দ্রুত শুধরে নিতে পারলে ওর জন্যই ভালো’।

ইমন আরও বলেন, ‘শুধুই যে নোবেল বাংলাদেশকে অপমান করেছেন, জাতীয় সংগীতের অবমাননা করেছেন এমন নয়, বাঙালির সাংস্কৃতিক আত্ম্যাভিমানে আঘাত করেছেন। একজন শিল্পী হিসেবে আমি এর প্রতিবাদ জানালাম।’ সূত্র: বাংলা নিউজ


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর