ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

কাকে বিয়ে করলেন অভিনেত্রী টয়া

২০১৯ জুলাই ৩০ ২০:১৬:০৫
কাকে বিয়ে করলেন অভিনেত্রী টয়া

সোস্যাল মিডিয়া ফেসবুকে ঘুরছে অভিনেত্রী মুমতাহিন টয়ার একটি বিয়ের ছবি। তবে কি তিনি কিছু না জানিয়ে বিয়ে করে ফেললেন। বর বেশে দেখা যাচ্ছে আরেক তারকা ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম প্রতিযোগিতার রানারআপ অবাককে। এ নিয়ে গুঞ্জনের অবসান ঘটালেন নির্মাতা সৈয়দ শাকিল। জানালেন এটি বাস্তব নয়, একটি নাটকের দৃশ্য।

পরবর্তীতে নিশ্চিত হওয়া গেলো, নাটকের প্রয়োজনে তাদের বর-কনে হতে হয়েছে। নাটকের নাম ‘গল্পগুলো এমন হোক’। মেহেদী হাসান সজীবের রচনায় এটি নির্মাণ করছেন সৈয়দ শাকিল। এতে আরও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। নির্মাতা সৈয়দ শাকিল বলেন, ‘সম্প্রতি উত্তরার একটি শুটিং হাউজে আমরা নাটকটির দৃশ্যধারণ শেষ করেছি। নাটকে গল্পের মধ্যে অন্য একটি গল্প তুলে ধরা হয়েছে। গল্পটি এমন ভাবে উপস্থাপনা করা হয়েছে, মনে হবে এটিই মূল গল্প।’

গল্প প্রসঙ্গে সৈয়দ শাকিল আরও বলেন, ‘আমরা আসলে এমন অনেক কিছুর মুখোমুখি হই, যা আমরা চাই না। তখন প্রায়ই বলে উঠি, গল্পটা এমন হোক বা এমন হলে ভালো হয়। নাটকের এমনই এক গল্প আমরা বলতে চেয়েছি। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’ দৃক প্রযোজনায় ‘গল্পগুলো এমন হোক’ নাটকটি প্রচার হবে আসছে ঈদে চ্যানেল নাইনে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর