ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

লাল টুকটুকে সাজে ভাইরাল লিটন দাসের ছবি

২০১৯ জুলাই ৩০ ২০:০২:২১
লাল টুকটুকে সাজে ভাইরাল লিটন দাসের ছবি

সদ্য সমাপ্ত বিশ্বকাপ খেলেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ইংল্যান্ড টাইগার ক্রিকেটার লিটন দাস। লিটনের নয়া এই ইনিংসের পার্টনার কোন ক্রিকেটার নয়, দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা নামের একটি মেয়ে। রোববার সকালে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রীর সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

এদিন দিবাগত রাতে রাজধানীর মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় লিটন-সঞ্চিতার বিবাহোত্তর সংবর্ধনা। এতে অতিথি-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন নব দম্পতি। সবাই তাদের নতুন জীবনের জন্য শুভকামনা জানান।

তবে এসব কিছু ছাপিয়ে আলোচনায় আরেকটি বিষয়। তা হলো- ‘লাল টুকটুকে’ সাজে নতুন ইনিংসের এ পার্টনারকে নিয়ে লিটন দাসের বেশ কয়েকটি ছবি। যা ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে এবং ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া সেসব ছবিতে স্বস্ত্রীক লিটনকে বেশ হাস্যোজ্জ্বল ও সলজ্জ রুপে দেখা গেছে। স্বভাবতই নতুন এ লাইফ পার্টনারকে পেয়ে যারপরনাই খুশি টাইগার এ উইকেট কীপার কাম ওপেনার।

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড সিরিজ শেষে ধর্মীয় রীতিতে আশীর্বাদ সম্পন্ন হয় এ দুজনের। সে সময় দিনাজপুর শহরে নিজের বাড়িতে এই আয়োজন সম্পন্ন হয়। আশীর্বাদে লিটন-সঞ্চিতার উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, লিটন তার বৌভাতে সতীর্থদের বেশ মিস করেছেন বলে জানা গেছে। তার জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় শুরুর এ অনুষ্ঠানে পাশে পাননি ২২ গজের কোন পার্টনারকেই। কারণ শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে থাকায় বউভাতে উপস্থিত থাকতে পারেনি তামিম-মুশফিক-মাহমুদউল্লাহ-সৌম্য-সাব্বিররা।

অবশ্য এজন্য লিটনের মন কিছুটা খারাপ থাকলেও বিষয়টি মেনে নিয়েছেন লিটন। কেননা তারা সবাই দেশের জন্য লড়াই করছেন। উল্টো লিটন নিজেই যে তাদের সঙ্গে শ্রীলঙ্কায় গিয়ে ক্রিকেটটা উপভোগ করা থেকে বঞ্চিত হয়েছেন সে জন্য আফসোসে পুড়ছেন বলেও জানা গেছে বিশ্বস্ত সূত্রে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর