ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ এইমাত্র শেষ হলো, দেখেনিন ফলাফল

২০১৯ জুলাই ২৮ ২২:৪৫:২৩
বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ এইমাত্র শেষ হলো, দেখেনিন ফলাফল

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় বিকাল ৩টায় শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৩৮ রান করে বাংলাদেশ। ২৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা দুর্দান্ত করে দুই লঙ্কান ওপেনার করুণারত্নে ও আভিস্কা ফার্নান্দো। তবে তাদের জুটি ভাঙ্গেন মিরাজ।

মাত্র ১৫ রান করে মিরাজের বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন করুণারত্নে। অন্যদিকে তাণ্ডব চালাতে থাকেন ফার্নান্দো। তবে তার তাণ্ডব থামান মোস্তাফিজ। ৭৫ বলে ৯ চার ও ২ ছয়ে ৮২ রান করে মোস্তাফিজের বলে তামিমের হাতে তালুবন্ধি হয়ে ফিরেন ফার্নান্দো। এরপর মোস্তাফিজের বলে সৌম্যকে ক্যাচ দিয়ে ৩০ রান করে ফিরেন কুশাল পেরারা।

তবে কুশাল মেন্ডিসের অপরাজিত ৪১ রান ও ম্যাথিউসের অপরাজিত ৫২ রানে ভর করে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে লঙ্কানরা। এরই ফলে একম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে গেল শ্রীলঙ্কা।

এর আগে বাংলাদেশের হয়ে ৯৮ রানে অপরাজিত ছিলেন মুশফিক। এছাড়াও মিরাজ ৪৩, তামিম ১৯, মোসাদ্দেক ১৩, মিঠুন ১২, সাব্বির ১১, সৌম্য ১১ রান করে ফিরেন। লঙ্কানদের হয়ে প্রদীপ, উদানা ও আকিলা ধনাঞ্জয়া ২টি করে উইকেট শিকার করেন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর