ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

যে সকল সিনেমা নিয়ে ব্যস্ত আছেন ফারিয়া

২০১৯ জুলাই ২৬ ০১:৪২:৪৭
যে সকল সিনেমা নিয়ে ব্যস্ত আছেন ফারিয়া

নুসরাত ফারিয়া। মডেল, অভিনেত্রী ও উপস্থাপক। কলকাতার পর আগামী শুক্রবার ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন চলচ্চিত্র 'বিবাহ অভিযান'। এ চলচ্চিত্র, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে

অবশেষে নিজ দেশে মুক্তি পাচ্ছে 'বিবাহ অভিযান' ছবি। কেমন লাগছে?

যে কোনো কাজ করার সময় নিজ দেশের দর্শকের কথা আগে ভাবি। তাদের ভালো লাগা মন্দ লাগার কথা ভেবেই ছবি নির্বাচন করি। 'বিবাহ অভিযান' ছবিটি দেশের দর্শকরা দেখতে পাবেন না- এটা কখনও ভাবতেই পারিনি। খুব ভালো হতো, যদি কলকাতার পাশাপাশি এ দেশেও ছবি মুক্তি দেওয়া যেত। তবে খুব একটা দেরি হয়নি। ঢাকাসহ সারাদেশের দর্শক 'বিবাহ অভিযান' দেখার সুযোগ পাবেন- এটা ভেবেই ভালো লাগছে।

ছবির সাফল্য নিয়ে আপনি কতটা আশাবাদী?

কাজ যদি ভালো হয়, তাহলে সাফল্য নিয়ে আশা প্রকাশ করাই যায়। কলকাতার দর্শকের মাঝে 'বিবাহ অভিযান' ছবি দারুণ সাড়া ফেলছে। ছবির ট্রেলার প্রকাশের পর থেকে নানা রকম আলোচনা শুনতে পাচ্ছিলাম। মুক্তির পর সাড়া পেয়েছি ভালো। তাছাড়া 'বিবাহ অভিযান' আমার অভিনয় ক্যারিয়ারে ভিন্নধর্মী কমেডি ছবি। দর্শক যে ধরনের কমেডি দেখতে চায়, 'বিবাহ অভিযান' তেমনই এক ছবি। তাই দেশের দর্শকের কাছে ছবিটি ভালো লাগবে- এটুকু বিশ্বাস শুরু থেকে এখনও আছে।

হাসির গল্প নিয়ে নির্মিত অন্যান্য ছবি থেকে 'বিবাহ অভিযান' কতটা আলাদা মনে হয়েছে?

এ ছবির গল্পে ভাঁড়ামো নয়, দারুণ একটি গল্প আছে। পরিচালক বিরসা দাশগুপ্ত গল্পের মধ্য দিয়ে সামাজিক বার্তাও দিয়েছেন। হাস্যরসের মধ্য দিয়ে জানিয়েছেন, প্রত্যক দম্পতির গল্পগুলো আলাদা। যেখানে বলা হয় বাড়ির কর্তা সব সময় সঠিক। কিন্তু বাস্তব সম্পূর্ণ ভিন্ন। বাড়ির গিন্নিই সব সময় সঠিক হন। কারণ একজন পুরুষ পৃথিবীতে যে কোনো মানুষকে বোকা বানাতে পারেন, কিন্তু নিজের বউকে নয়। ঘরের বউকে বোকা বানানো খুবই কঠিন।

এ সময়ের আর কী কাজ নিয়ে ব্যস্ত আছেন?

কিছুদিন আগে 'শাহেনশাহ' ছবির কাজ শেষ করেছি। ঈদে না হলেও শিগগিরই ছবিটি মুক্তি পাবে। এই ছবিতে প্রথম শাকিব খানের বিপরীতে অভিনয় করেছি। এখন দীপংকর দীপনের 'ঢাকা ২০৪০' ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি। এই ছবিটিও ভিন্ন ধরনের গল্প নিয়ে নির্মিত হবে। নির্মাণ পরিকল্পনা শুনে এটুকু বুঝতে পেরেছি, এর আগে যে ধরনের ছবিতে কাজ করেছি, তা থেকে সম্পূর্ণ ভিন্ন ধরনের হবে 'ঢাকা ২০৪০' ছবিটি। ছবির কাজ ছাড়াও কিছু বিজ্ঞাপনের কাজ করার কথা আছে।

উপস্থাপক ফারিয়াকে আর কখনও দেখ যাবে না?

অবশ্যই দেখা যাবে। যত ব্যস্ততাই থাকুক, ভালো কোনো অনুষ্ঠান উপস্থাপনার সুযোগ পেলে আবারও ক্যামেরার সামনে দাঁড়াব।

সূত্র: সমকাল


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর