ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

অবশেষে অপুর সেই অনুরোধ রাখলেন শাকিব

২০১৯ জুলাই ২৩ ২৩:২৭:০৮
অবশেষে অপুর সেই অনুরোধ রাখলেন শাকিব

দু’জনেরই সিনেমায় অভিনয়, প্রেম, অতঃপর বিয়ে। ক্যারিয়ারের স্বার্থে বিয়ে গোপন রাখা হলেও শেষ পর্যন্ত টেকেনি সুখের সংসার। চিত্র নায়িকা অপু বিশ্বাস ও শাকিব খান এখন আলাদা। শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিলে। কিন্তু গত বছরের এপ্রিল মাসে বিষয়টি সামনে আনেন অপু বিশ্বাস। সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়েছিলেন তিনি।

এর পর নানা ঘটনা ঘটে গেলেও দু’জনের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে ঘিরে তাদের মধ্যে দেখা সাক্ষাৎ হয়ে থাকে। এবছর আব্রাহামকে প্রি-স্কুলে ভর্তি করা হয়েছে। সে উপলক্ষ্যে অন্যদের মতো শাকিব ও অপুকে যেতে হয়েছিল স্কুলের অনুষ্ঠানে। সেদিন শাকিব খান, ছেলে আব্রাহাম ও অপুকে একই ডিজাইনের পোশাক পরতে দেখা যায়।

অপু বিশ্বাসের করা ডিজানের পোশাক পরেছিলেন তিনজন। আগে থেকে অপু শাকিব খানকে অনুরোধ করেছিলেন একই পোশাক পরার। অপুর সেই অনুরোধ রাখলেন শাকিব। এ বিষয়ে অপু বিশ্বাস সংবাদমাধ্যমকে বলেন, জয়ের স্কুলে একটা অনুষ্ঠানে আয়োজন করা হয়। আমি জয়ের বাবাকে বলেছিলাম, চলো, অনুষ্ঠানে আমরা একই পোশাক পরি। একই পোশাক পরলে ভালো হয়।

জয়ের বাবাও বলল ঠিক আছে। ভাবনাটা তো সুন্দর। জয়ের ক্লাসে সব মিলিয়ে ২০ জন শিক্ষার্থী, সবাই সন্তানের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে। শাকিবও আমার কথা মতো একই ডিজাইনের পোশাক পরেছে। এটা জয়ের জন্য ছিল বাড়তি আনন্দ।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর