ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

বাজলো বিয়ের সানাই, সম্পর্কে আবদ্ধ হচ্ছেন আজাহার উদ্দিন-সানিয়া মির্জা

২০১৯ জুলাই ২০ ১৩:২১:৩৬
বাজলো বিয়ের সানাই, সম্পর্কে আবদ্ধ হচ্ছেন আজাহার উদ্দিন-সানিয়া মির্জা

সানিয়া মির্জা এবং মোহাম্মদ আজাহারউদ্দিন সম্পর্কে বাঁধা পড়তে চলছেন? সেলিব্রিটি মহলে কান পাতলে শোনা যাচ্ছে এমনটাই। সানিয়া মির্জার বোন আনম মির্জা এবার বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন মোহাম্মদ আজাহারউদ্দিনের পুত্র আসাদের সঙ্গে।

আনমের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন আজাহার-পুত্র। সানিয়ার থেকে সাত বছরের ছোট আনাম। পেশায় ফ্যাশন ডিজাইনার। বর্তমানে দু-জনেই সিঙ্গল। বছর তিনেক আগে ২০১৬ সালে ১৮ নভেম্বর হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেনা সানিয়া মির্জার বোন।

ফিল্মি স্টাইলের সেই বিয়েতে হাজির ছিলেন সিনেমা ও স্পোর্টস জগতের সেলিব্রেটিরা। সালমান খান, পরিণীতি চোপড়া, ফারহা খান, হুমা কুরেশি-সহ জ্বালা গুট্টা, লারা দত্ত, শোয়েব মালিক— কে না ছিলেন সেই রাজকীয় বিয়েতে! কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি।

সেই বিয়ের শুরুটা জমকালো হলেও বছর দেড়েক পেরোতে না পেরোতেই ডিভোর্স হয় দু’জনের। বিচ্ছেদের কারণ এখনও জানা যায়নি। তারপর থেকে সিঙ্গল-ই রয়েছেন আনম। বর্তমানে নিজের স্টাইলিং ব্র্যান্ড লেবেল বাজার নিয়ে রীতিমতো ব্যস্ত তিনি। সানিয়া মির্জা নিজের বোনের সেই বিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সানিয়া মির্জার বিভিন্ন ইভেন্টের সঙ্গেও যুক্ত থাকেন আনম মির্জা।

একলা ভালই ছিলেন আনম। তবে তার একাকীত্ব দূর করে দিয়েছেন আসাদ। সম্প্রতি আজাহার-পুত্র সোশ্যাল মিডিয়ায় আনমের সঙ্গে নিজের এক ছবি পোস্ট করে লেখেন, উইথ মাই বেটার হাফ! এর অন্য আর একটি পোস্ট সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল।

গত ২৪ ফেব্রুয়ারি ছিল আনমের জন্মদিন। সেদিন আসাদ লিখেছিলেন, প্রিয়তম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা। এখনও পাকাপাকিভাবে সম্পর্কে আবদ্ধ হননি দু-জনে। তবে সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্টানোতেই স্পষ্ট প্রেমের দুনিয়ায় আপাতত ঝড় তুলেছেন দু-জন। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর