ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

হাতেগোনা কিছু কাজ করেই কিভাবে কামালেন তিন কোটি রুপি

২০১৯ জুলাই ১৯ ০০:৪০:১৯
হাতেগোনা কিছু কাজ করেই কিভাবে কামালেন তিন কোটি রুপি

টালি অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি রূপালি পর্দা থেকে তিনি নেমেছেন রাজনীতির মাঠে। লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের হয়ে লড়েছেনও তিনি। অবশেষে রাজনীতির মাঠে বিজয় ছিনিয়ে এনেছেন এই নায়িকা। তবে ভোটে জেতার আগে প্রচারণায় বেশ কয়েকবার বিতর্কের মুখোমুখি হয়েছেন মিমি চক্রবর্তী। সব কিছুকে পেছনে ফেলে ভারতের বর্তমান সাংসদ এই নায়িকা।

এদিকে, জয়ী হওয়ার পর যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সম্পত্তির হিসাব-নিকাশ নিয়ে মেতে উঠেছেন তার ভক্তরা। রাজনীতির মাঠে এটা বেশ চর্চিত বিষয়। নির্বাচনের মনোনয়নপত্রে জানা যায়, মিমি চক্রবর্তীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় পৌনে তিন কোটি রুপি। এমনটাই দাবি করেছেন তিনি নিজেই।

তবে মনোনয়ন পত্রে তার এমন তথ্য প্রদানের পর তোলপাড় শুরু হয় সর্বত্র। অনেকেই বলেছেন, মিমি সাংসদ হওয়ার আগে হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এতে এত রুপি কীভাবে কামালেন তিনি। আবার অনেকেই এর চেয়ে বাজে মন্তব্যও তুলেছেন।

সেই মনোনয়নপত্রে মিমি আরো উল্লেখ করেছেন, তার স্থাবর সম্পত্তির ১ কোটি ২৪ লাখ রুপি। এছাড়াও তার ১ কোটি ১৯ লাখ রুপি দামের একটি ফ্ল্যাট রয়েছে। পাশাপাশি ১৯ লাখ রুপির ঋণে কেনা একটি গাড়িও রয়েছে নিজের নামে। তবে স্থাবর সম্পত্তির মধ্যে তার হাতে বর্তমানে আছে ২৫ হাজার রুপি ও ব্যাঙ্কে আছে ৭১ লাখ ৯০ হাজার রুপি। আর বিভিন্ন ফান্ডে প্রায় ৫০ হাজার রুপির বিনিয়োগ করেছেন এই নায়িকা।

মিমি মনোনয়নপত্রে আরো উল্লেখ করেছেন, তার কাছে সোনা আছে ২৭১ গ্রামের মত। ২০১৭-১৮ সালে তার রোজগার ছিল ১৫ লাখ ৩৯ হাজার রুপি। এছাড়াও মিমি জানান তার নামে কোনো মামলা নেই। এমনকি তিনি কখনো কোনো মামলায় দোষী সাব্যস্ত হননি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর