ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

শাকিবের ছবিতে পাওয়া গেলোনা নতুন কাউকে

২০১৯ জুলাই ১৮ ২১:৫৮:১৮
শাকিবের ছবিতে পাওয়া গেলোনা নতুন কাউকে

দ্য সুপারস্টার’ ছবির মাধ্যমে ২০১৪ সালে চলচ্চিত্র প্রযোজনা শুরু করেন শাকিব খান। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। গত ঈদে তিনি দ্বিতীয় চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ প্রযোজনা করেন। এরই মধ্যে শুরু হয়েছে তাঁর প্রযোজিত তৃতীয় চলচ্চিত্র ‘বীর’। ‘পাসওয়ার্ড’-এর পর ‘বীর’ ছবিতেও অভিনয় করছেন বুবলী। বিষয়টি জানিয়েছেন শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু ও শাকিব খান ফিল্মসের সহপ্রযোজক মোহাম্মদ ইকবাল।

কাজী হায়াৎ পরিচালিত ৫০তম চলচ্চিত্র ‘বীর’ থেকে বাদ পড়ছেন না নায়িকা শবনম বুবলী—এমনটি জানিয়ে ইকবাল বলেন, ‘আমরা ছবির জন্য নতুন নায়িকা খুঁজেছি। তবে নির্ভরযোগ্য কাউকে না পেয়ে বুবলীকেই চূড়ান্ত করেছি। কিছুদিনের মধ্যে শাকিব খান ও বুবলী ছবির শুটিংয়ে অংশ নেবেন। আর বুবলী আমাদের ঘরের মেয়ে, সে অনেক ভালো অভিনয় করে।’

ছবিটি পরিচালনা করছেন বরেণ্য চিত্রপরিচালক কাজী হায়াৎ। এর মধ্য দিয়ে তিনি তাঁর ৫০তম ছবির কাজ হাতে নিয়েছেন। ১৫ জুলাই ‘বীর’ ছবির শুটিং শুরু হয়। বিএফডিসির কড়ইতলায় শুটিং চলে সারা দিন। তবে এ লটে শুটিংয়ে অংশ নিচ্ছেন না শাকিব খান ও বুবলী।

একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে বুবলী কাজ করেছেন দীর্ঘদিন। সেই বুবলী এখন ঢালিউডের আলোচিত নায়িকা। ২০১৬ সালের ১৩ সেপ্টেম্বর ঈদুল ফিতরে মুক্তি পায় শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’। এই চলচ্চিত্রের মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় তাঁর। এতে তিনি অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এ পর্যন্ত শাকিব খান ছাড়া তিনি কোনো ছবিতে অভিনয় করেননি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর