ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

জন্মদিনে উঠে এলো প্রিয়াঙ্কার সম্পদের পরিমান

২০১৯ জুলাই ১৮ ১৮:২৭:৪৪
জন্মদিনে উঠে এলো প্রিয়াঙ্কার সম্পদের পরিমান

২০০০ সালে প্রিয়াঙ্কার মাথায় উঠেছিল বিশ্বসুন্দরীর মুকুট। ক্যারিয়ারের শুরুর দিকে ‘এইতরাজ’ ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয়, মধুর ভান্ডারকারের ‘ফ্যাশন’ ছবিতে সুপারমডেল আর অনুরাগ বসুর ‘বরফি’ ছবিতে প্রতিবন্ধীর চরিত্র—সবগুলোতেই কী দারুণভাবে মানিয়ে নিয়েছেন নিজেকে। জয় করেছেন অসংখ্য সিনেপ্রেমীর মন। এ বিশ্বতারকা আজ ৩৭-এ পা রাখলেন।

অসংখ্য পুরস্কারও রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ার, পিপলস চয়েজ অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কার জানান দেয়, কতটা দর্পে এগিয়ে গেছেন এ নায়িকা। হলিউডেও সমানতালে কাজ চালিয়ে যাচ্ছেন পিসি।

২০১৮-এর ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে ২৬ বছরের মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা। হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই থেকে তাঁরা অনুরাগীদের দেখিয়ে চলেছেন আন্তর্জাতিক রোমান্স।

যা হোক, প্রিয়াঙ্কা চোপড়া নামটিই এখন ব্র্যান্ড। ভারতীয় পোস্টারকন্যা তিনি। নিজের ব্যবসা আছে। বিশ্বের অন্যতম প্রভাবশালী তারকা। এই রূপসীর সম্পদের পরিমাণ কত, জানেন? প্রায় ২৮ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ২৩৬ কোটি টাকার বেশি (এক মার্কিন ডলার সমান ৮৪ টাকা হিসাবে)। এবার বিস্তারিত জানা যাক :

রিয়েল এস্টেট
মুম্বাইয়ে বেশ কয়েকটি ফ্ল্যাট আছে প্রিয়াঙ্কা চোপড়ার। ভারসোবার ভবনটিতে রয়েছে তিনটি ফ্ল্যাট। নিউইয়র্কের ম্যানহাটনে রয়েছে বিলাসবহুল বাড়ি, যার দাম প্রায় ৩০ কোটি রুপি। মুম্বাই ও গোয়ায় প্রিয়াঙ্কার নিজস্ব জমি আছে।

পত্রপত্রিকার খবর, বাঘা সৈকতে প্রায় ২০ কোটি রুপি মূল্যের বাংলো রয়েছে তাঁর। ২০১৪ সালে খবর বেরিয়েছিল, ইয়ারি রোডের দরিয়া মহলটি ১০০ কোটি রুপি দিয়ে কিনতে চেয়েছিলেন। যা হোক, পরে খবর বেরোয়, শেষ পর্যন্ত কেনা হয়নি। যুক্তরাষ্ট্রের বেভারলি হিলে প্রিয়াঙ্কা ও নিক ৬.৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে একটি বাড়ি কিনেছেন।

বিনিয়োগ
ডেটিং অ্যাপ ‘বাম্বল’-এ বিনিয়োগ করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কার রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ‘পার্পল পেবল পিকচারস’। মারাঠি হিট ছবি ‘ভেন্টিলেটর’ প্রযোজনা করেছিল তাঁর প্রতিষ্ঠান।

গাড়ি
খুব কম নারী তারকারই ‘রোলস রয়েস ঘোস্ট’ গাড়ি রয়েছে। এর দাম প্রায় পাঁচ কোটি ২৫ লাখ রুপি। মুম্বাইয়ে নিজ বাড়িতে এটি রয়েছে। এ ছাড়ার পিসির রয়েছে ‘বিএমডব্লিউ ফাইভ’, ‘বিএমডব্লিউ সেভেন’, ‘অডি কিউসেভেন’, ‘পোর্স কেন্নে’ ও দুটো ‘মার্সিডিজ’ গাড়ি। সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কা ‘মার্সিডিজ এস-৬৫০ মেব্যাচ’ গাড়ি কিনেছেন।

হার্লি ডেভিডসন
২০১৪ সালে প্রিয়াঙ্কা চোপড়া ‘হার্লি ডেভিডসন’ বাইক কেনেন। ভালোবাসা দিবসে এ দারুণ বাইকটি নিজেকে উপহার দেন পিসি।

বিলাসসামগ্রী
প্রিয়াঙ্কা চোপড়া দামি পোশাক পরেন। দামি অলংকারে নিজেকে সাজান। তাঁর সবচেয়ে সস্তা পোশাকের দামই ৩০ থেকে ৫০ হাজার রুপির। আর পিসির রয়েছে দামি ব্যাগ কেনার শখ। ‘বোট্টেগা ভেনেটা’, ‘টোড’ ও ‘ফেন্ডি’ ব্র্যান্ডের ব্যাগ রয়েছে তাঁর সংগ্রহে। চার লাখ রুপির ওপরে দাম, এমন অসংখ্য ব্যাগ রয়েছে তাঁর ঘরে।

বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। অবশ্য প্রায়ই তিনি নিজ দেশ ভারতে যান। বলিউডের চেয়ে হলিউডি সিনেমার কাজ নিয়ে ইদানীং ব্যস্ততা বেশি তাঁর। আজ জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ সুন্দরী। সূত্র : বলিউড লাইফ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর