ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

নেহা কক্করের নতুন গানে কাঁপছে ইন্টারনেট

২০১৯ জুলাই ১৮ ১২:৪২:২৭
নেহা কক্করের নতুন গানে কাঁপছে ইন্টারনেট

নিঃসন্দেহে হালে বলিউডের সবচেয়ে সফল ও জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। বিপুল ভক্তকুল তাঁর। তাঁর যেকোনো গান বা মিউজিক ভিডিও প্রকাশ পাওয়ামাত্রই ব্লকবাস্টার। এবারও তাই হলো।

এবার মুক্তি পেল নেহা কক্করের নতুন গান ‘সরি’। পাঞ্জাবি সংগীতশিল্পী মনিন্দর বাত্তারের সঙ্গে এ গানে যুগল কণ্ঠ দিয়েছেন নেহা। ইউটিউবে প্রকাশমাত্রই হিট। লাখো দর্শক-শ্রোতা শুনছেন গানটি। দেখছেন ভিডিও। আর উচ্ছ্বাসভরা মন্তব্য করছেন। প্রকাশের মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ইউটিউবে চার মিলিয়নের বেশিবার দেখা হয়েছে।

শুধু গানের কথা-সুর বা কণ্ঠই পছন্দ করেননি শ্রোতারা, নেহা কক্করের খুনে নাচে দিশেহারা তাঁরা। নেহা যে শুধু গানই গান, এমন নয়। নাচতেও ভালোবাসেন। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নাচের ভিডিও শেয়ার করেন, আর সেগুলো মুহূর্তেই ভাইরাল হয়।

বলিউডে এখন তুমুল জনপ্রিয় ৩০ বছরের নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে।

অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর সম্প্রতি বহুবার খবরের শিরোনাম হয়েছেন নেহা কক্কর। বিচ্ছেদের কথা স্মরণ করে একটি নাচের রিয়েলিটি শোতে কান্নায় ভেঙে পড়েন নেহা। সেই দৃশ্য তাঁর ভক্তদের হৃদয় নাড়িয়ে দিয়েছিল। সূত্র : ইন্ডিয়া টিভি

দেখুন সেই গান


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর