ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

বিশ্বসুন্দরীকে কেন পছন্দ করছেন না সালমান

২০১৯ জুলাই ১৭ ২২:১৬:৩৬
বিশ্বসুন্দরীকে কেন পছন্দ করছেন না সালমান

২০১৪ সালের কথা। ‘কিক’ ছবিতে নেচেগেয়ে সালমান খান জানালেন জ্যাকুলিন ফার্নান্দেজের ওপর তাঁর ‘হ্যাংওভার’-এর কথা। জ্যাকুলিন ফার্নান্দেজ নিজেও গানে গানেই সম্মতি জানান। এখন সব দেখেশুনে মনে হচ্ছে, শ্রীলঙ্কার সুন্দরীর ওপর সালমান খানের ‘হ্যাংওভার’ কাটেনি।

‘কিক’ ছবির সিক্যুয়াল ‘কিক টু’ নির্মাণের শুরু থেকেই শোনা গেছে, এই ছবিতে সালমান খানের বিপরীতে নতুন কেউ অভিনয় করবেন। আর সেই নতুন নায়িকা হলেন ২০১৭ সালের বিশ্বসুন্দরী মানুষি ছিল্লার। কিন্তু এখন শোনা যাচ্ছে জ্যাকুলিন ফার্নান্দেজের নাম। এর পেছনে যে সালমান খানের সঙ্গে তাঁর বন্ধুত্ব মুখ্য ভূমিকা পালন করেছে, তা বলার অপেক্ষা রাখে না।

সাধারণত বলিউডের শীর্ষ নায়িকাদের একই ছবির সিক্যুয়ালে দেখা যায় না। কিন্তু জ্যাকুলিন ফার্নান্দেজ ব্যতিক্রম। তাই বড় পর্দায় আবারও সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজের রসায়ন দেখবেন দর্শক। প্রথমটির মতো ‘কিক টু’ ছবি পরিচালনা ও প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। তিনি নাকি ‘কিক টু’ ছবির মধ্য দিয়ে বলিউডে নতুন মুখ যোগ করতে চেয়েছিলেন। আর তাঁর প্রথম পছন্দ ছিল মানুষি ছিল্লার। কিন্তু কোনো অদৃশ্য কারণে তা হয়নি। অনেকে সেই অদৃশ্য কারণের নাম দিয়েছেন ‘সালমান খান’।

ডেকান ক্রনিকলে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘কিক টু’ ছবির সঙ্গে যুক্ত এক সূত্র জানিয়েছে, ‘জ্যাকুলিন ফার্নান্দেজ ছলে বলে কৌশলে “কিক টু” হাতিয়ে নিয়েছেন। যেভাবেই হোক, তিনি এই ছবিটি চেয়েছিলেন। বন্ধু সালমান খানের মাধ্যমে তিনি সাজিদ নাদিয়াদওয়ালাকে রাজি করিয়েছেন। শেষ পর্যন্ত বাধ্য হয়ে অন্য কাউকে এই ছবিতে নেওয়ার ভাবনা বা পরিকল্পনা বাদ দিতে হয়েছে পরিচালককে।’

৩৩ বছর বয়সী জ্যাকুলিন ফার্নান্দেজ ২০০৬ সালে ‘মিস শ্রীলঙ্কা’ হওয়ার গৌরব অর্জন করেন। তিনি সিডনি বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগের ওপর স্নাতক করেছেন। ২০০৯ সালে সুজয় ঘোষের ‘আলাদিন’ ছবির মাধ্যমে তিনি বলিউডে পা রাখেন। এরপর তাঁকে ‘মার্ডার টু’, ‘হাউসফুল টু’, ‘হাউসফুল থ্রি’, ‘রেস থ্রি’ ছবিতে দেখা গেছে।

এবার জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখা যাবে নেটফ্লিক্সের ‘মিসেস সিরিয়াল কিলার’ থ্রিলারের মুখ্য ভূমিকায়। এখানে তাঁর চরিত্র একজন সিরিয়াল কিলারের। ‘মিসেস সিরিয়াল কিলার’ একজনের স্ত্রী, যাঁর স্বামীকে ষড়যন্ত্র করে জেলে পাঠানো হয়। স্বামীর বিরুদ্ধে যারা মিথ্যা অভিযোগ করেছিল, তাদের একে একে হত্যা করবেন জ্যাকুলিন। এমনই সাদা-কালো আর রহস্যে ঘেরা চরিত্র তাঁর। এ ছাড়া বড় পর্দায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখা যাবে ‘ড্রাইভ’ ছবিতে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর