ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

'কবীর সিং'-এর পরিচালককে তাপসী পান্নুর আক্রমণ

২০১৯ জুলাই ১৭ ০১:১৭:৩৪
'কবীর সিং'-এর পরিচালককে তাপসী পান্নুর আক্রমণ

তিনি একটু ঠোঁটকাটা, এভাবেই পরিচিত তাপসী পন্নু। সোশ্যাল মিডিয়ায় হাসি-তামাশার মোড়কে প্রায়ই সত্যি কথাটা বলতে ছাড়েন না অভিনেত্রী। এবার নারীর উপর পুরুষের অধিকার নিয়ে 'কবীর সিং'-এর পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার বিতর্কিত মন্তব্যের জবাব দিলেন তাপসী।

কিছুদিন আগেই 'কবীর সিং' ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার একটি মন্তব্য ঘিরে নিন্দার ঝড় উঠেছিল। কবীর সিং দেখে অনেকেই বলেছিলেন পুরুষের ঔদ্ধত্য ও নারীর ওপর তাঁর অধিকারকে প্রকট ভাবে ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে। সিনেমায় কিয়ারা আডবাণীরকে শাহিদের বার বার চড় মারা নিয়েও শুরু হয়েছিল বিতর্ক।

এই প্রসঙ্গে সন্দীপ বলেন, প্রেমিক-প্রেমিকা যদি পরপস্পরকে গভীরভাবে ভালবাসে, তবে তাদের একে অপরকে চড় মারার অধিকার রয়েছে। এতে আমি দোষের কিছু দেখি না। যদি ভালবাসার মানুষটিকে স্পর্শ করার, চড় মারার অধিকার না থাকে তবে সেটা ভালবাসা নয়।

টুইটারে সন্দীপের সেই বক্তব্যের কিছুটা ব্যাঙ্গ করেই জবাবই দিয়েছেন তাপসী। ট্যুইটারে একটি খবর শেয়ার করেন তিনি যেখানে বলা হয়েছে এক ব্যক্তি তাঁর প্রেমিকার মাথায় আঘাত করেছেন তাঁর চরিত্রের জন্য। তাপসী লেখেন, "সম্ভবত তাঁরা একে অপরকে গভীরভাবে ভালবাসতেন। এই ঘটনার মাধ্যমে হয়ত তাঁদের ভালবাসা প্রমাণিত হয়।"

তাপসীর এই ট্যুইট নিয়েও অবশ্য অনেকেই সমালোচনা শুরু করেছেন। তাদের উদ্দেশেও তাপসী পাল্টা কমেন্ট করেছেন। তাঁর দাবি, শুধুমাত্র মজার ছলেই ট্যুইট করেছেন তিনি। যাঁরা বিষয়টি বুঝতে পারছেন না তাদের এই নিয়ে মাথা ঘামাতেও বারণ করেছেন। জিনিউজ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর